বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০

পোরশায় যুবকের

আত্মহত্যা

যাযাদি ডেস্ক

পোরশায় আইনুল ইসলাম (৩৩) নামে এক যুবক গলায় দড়ির ফঁাস নিয়ে আত্মহত্যা করেছে। সে সড়হন্দ গ্রামের মমতাজ আলীর ছেলে।

জানা গেছে, মঙ্গলবার রাতে বাড়ির পাশে পুকুরপাড়ের আমবাগানে সকলের অজান্তে আমগাছের ডালের সাথে গলায় দড়ির ফাঁস নিয়ে সে আত্মহত্যা করে। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে সে নারী ও শিশু নিযার্তন মামলার আসামি ছিল বলে পরিবারের লোকজন জানান। পোরশা থানা অফিসার ইনচাজর্ শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং লাশের সুরতহাল দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ

গেল কৃষকের

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আন্ধারকোটা গ্রামের বুধবার সকালে ইঁদুর মারা বৈদ্যুতিক ফঁাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজিব বিশ্বাস (২৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। একটি ধানের বীজতলা থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়। মৃত রাজিব বিশ্বাস একই গ্রামের খোকন বিশ্বাসের ছেলে।

পুলিশ জানায়, আন্ধারকোটা গ্রামের ব্রজেন বিশ্বাস ইঁদুর মারার জন্য জিআই তার দিয়ে তার ধানের বীজতলায় বৈদ্যুতিক ফঁাদ পেতে রাখেন। মঙ্গলবার রাতে রাজিব বিশ্বাস নিজ জমিতে সার দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বৈদ্যুতিক ফঁাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বুধবার সকালে এলাকাবাসী রাজিবের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মগের্ পাঠায়।

ছিনতাইকারীকে

পিটিয়ে হত্যা

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় আলামিন (১৭) নামে এক ছিনতাইকারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার ছিনতাইকালে তাকে ধরে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। কয়েকজন লোক লাশ খানপুর হাসপাতালে রেখে পালিয়ে যায়।

নিহত আলামিন খানপুর ফিরোজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও মাসুদ মিয়ার ছেলে। পুলিশ জানায়, ছিনতাইয়ের অভিযোগে তাকে পিটিয়ে হত্যার কথা শুনেছি। লাশ ময়না-তদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পিস্তলসহ দুই

ব্যবসায়ী আটক

যাযাদি ডেস্ক

নীলফামারীতে বিদেশি ও দেশি রিভলবারসহ দুই আগ্নেয়াস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ এর একটি দল। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নীলফামারী পুরাতন রেলস্টেশনের পশ্চিম পাশের পাকা রাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-নীলফামারীর জলঢাকা উপজেলার খুঁটামারা ইউনিয়নের খালশিয়া খুঁটামারা (খামাতপাড়া) গ্রামের নছুমুদ্দিনের ছেলে আবুল কালাম ওরফে ধলা (৪৫) ও জলঢাকা উপজেলা শহরের সবুজপাড়া গ্রামের ওয়ারেছ আলীর ছেলে রেজাউল ইসলাম (২৩)।

র‌্যাবসূত্র জানায়, রাতেই ক্যাম্পের ডিএপি তাপস চক্রবতীর্ বাদী হয়ে নীলফামারী থানায় অবৈধ আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের করে আটক ব্যক্তিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইয়াবাসহ

নারী আটক

যাযাদি ডেস্ক

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ইয়াবাসহ মমতা রানী (৪২) নামে এক নারী মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। মমতা রানী ফুলবাড়ী সদর ইউনিয়নের কুটিচন্দ্রখানা গ্রামের বাসিন্দা।

বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। ফুলবাড়ী থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদশর্ক (এএসআই) হাসান আলী বলেন, মঙ্গলবার সন্ধায় উপ-পরিদশর্ক (এসআই) মনির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কসালের তল এলাকায় অভিযান চালিয়ে ওই নারী মাদকবিক্রেতাকে আটক করে। পরে তার ব্যাগ তল্লাশি করে ৫শ’ পিস ইয়াবা পাওয়া যায়।

গ্রেপ্তার এড়াতে

আসামির মৃত্যু

যাযাদি ডেস্ক

সিলেটে গ্রেপ্তার এড়াতে ছাদ থেকে লাফ দিলে আব্দুল্লাহ (৩২) নামে মাদক মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামির মৃত্যু হয়। বুধবার ভোরে সিলেট সদর উপজেলার মেজরটিলা ইসলামপুরের ফাল্গুনী-৩৮ বাসায় এ ঘটনা ঘটে।

আব্দুল্লাহ সিলেটের গোয়াইনঘাট থানার উত্তর নোয়াগ্রামের মৃত মাওলানা ইয়াকুব আলীর ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, একটি মাদক মামলায় আব্দুল্লাহর নামে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। পরে ভোরে এসএমপির শাহপরান (র.) থানা পুলিশ আসামি ধরতে ওই বাসা ঘেরাও করে। এ সময় গ্রেপ্তার এড়াতে গিয়ে তিন তলা বাসার ছাদে উঠে লাফ দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন আব্দুল্লাহ। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22540 and publish = 1 order by id desc limit 3' at line 1