শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডিআরইউ’র নিবার্চনের তফসিল ঘোষণা

যাযাদি রিপোটর্
  ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০

আগামী ২৯ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার ঢাকা রিপোটার্সর্ ইউনিটির (ডিআরইউ) বাষির্ক সাধারণ সভা ও ৩০ নভেম্বর ২০১৮ শুক্রবার ডিআরইউ কাযির্নবার্হী কমিটি ২০১৯-এর নিবার্চন অনুষ্ঠিত হবে।

নিবার্চন পরিচালনার জন্য নিউজ টুডে’র সাবেক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদকে চেয়ারম্যান করে ৫ সদস্যের কমিশন গঠিত হয়েছে।

নিবার্চন কমিশনের অপর সদস্যরা হলেনÑ সাংবাদিক নেতা এম শাহজাহান মিয়া, একুশে টিভির প্রধান সম্পাদক ও প্রধান নিবার্হী মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম-সম্পাদক আবু তাহের এবং সাংবাদিক নেতা এম এ আজিজ।

কমিশন গত ৩১ অক্টোবর ও ৩ নভেম্বর ২০১৮ বৈঠক করে ডিআরইউ কাযির্নবার্হী কমিটি ২০১৯-এর নিবার্চনের নিম্নরূপ তফসিল ঘোষণা করেন।

বিস্তারিত তফসিল

খসড়া ভোটার তালিকা প্রকাশ : ১৫ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টা। খসড়া ভোটার তালিকা সম্পকের্ আপত্তি দেয়ার শেষ সময় : ১৭ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা। চ‚ড়ান্ত ভোটার তালিকা প্রকাশ : ১৮ নভেম্বর (রোববার) বিকাল ৪টা। মনোনয়নপত্র পেশের শেষ তারিখ : ২০ নভেম্বর (মঙ্গলবার) বিকাল ৫টা। মনোনয়নপত্র বাছাই ও প্রাথীর্ তালিকা প্রকাশ : ২২ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৫টা। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় : ২৩ নভেম্বর (শুক্রবার) বিকাল ৫টা। চ‚ড়ান্ত প্রাথীর্ তালিকা প্রকাশ : ২৪ নভেম্বর (শনিবার) দুপুর ২টা। ভোটগ্রহণ : ৩০ নভেম্বর (শুক্রবার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পযর্ন্ত। স্থান : ডিআরইউ কাযার্লয় (বিরতিহীন)।

ডিআরইউ কাযার্লয় থেকে ১৮ নভেম্বর (রোববার) বেলা ১১টা থেকে নিধাির্রত মূল্যে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। মনোনয়নপত্র পূরণ করে নিধাির্রত সময়ের মধ্যে ডিআরইউ কাযার্লয়ে রাখা বাক্সে জমা দিতে হবে।

যে সব পদে নিবার্চন অনুষ্ঠিত হবে: সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, অথর্ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, নারীবিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, আপ্যায়ন সম্পাদক এবং কল্যাণ সম্পাদক (প্রতিটি পদে একজন করে)। কাযির্নবার্হী সদস্য ৭ জন।

ভোটার তালিকা প্রতিসেট ১০০/- টাকার বিনিময়ে মনোনয়নপত্র কেনার সময়ে সংগ্রহ করা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22646 and publish = 1 order by id desc limit 3' at line 1