শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০

ছুরিকাঘাতে ঢাবি

ছাত্র আহত

যাযাদি রিপোটর্

রাজধানীর আসাদগেটে বুধবার রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আহত হয়েছেন। আল আমিন ঢাবির ইসলাম শিক্ষা বিভাগের তৃতীয় বষের্র ছাত্র। তিনি ঢাবির বিজয় ৭১ আবাসিক হলে থাকেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচাজর্ এসআই বাচ্চু মিয়া জানান, আসাদগেট এলাকায় আল আমিন প্রাইভেট পড়ানো শেষে হলে ফিরতে বাসের জন্য দঁাড়িয়ে ছিলেন। এ সময় ৪-৫ জন ছিনতাইকারী এসে তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা তাকে শহীদ সোহরাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সহপাঠীরা আল আমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভতির্ করেন।

অজ্ঞাত যুবকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুরের ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাতপরিচয় (৩০) এক যুবকের মর?দেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে জিন্সের প্যান্ট ও নেভি বøু র?ঙের শাটর্ রয়েছে।

গাজীপুর সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, রা?জেন্দ্রপুর এলাকায় ভাওয়াল জাতীয় উদ্যানের ১ নম্বর গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। প?রে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের মরদেহ এবং কিছু দূর থেকে মস্তক ও হেলমেট উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, দুবৃর্ত্তরা তাকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে। বিষয়?টি তদন্ত করে দেখা হচ্ছে। মর?দেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

স্বণের্র বারসহ

একজন আটক

যাযাদি ডেস্ক

যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় সীমান্তের পুটখালী মসজিদ পাড়া পোস্ট এলাকা থেকে বুধবার রাতে ১২টি স্বণের্র বারসহ রহিম নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। রহিম বেনাপোলের পুটখালী পূবর্পাড়া গ্রামের ইউছুফ আলীর ছেলে।

বিজিবি-২১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কনের্ল ইমরান উল্লাহ সরকার জানান, বেনাপোল সীমান্ত দিয়ে সোনার একটি চালান ভারতে পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সীমান্তে নজরদারি বাড়ায়। একপযাের্য় পাচারকারী রহিম ভারতে প্রবেশের চেষ্টাকালে তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে ১ কেজি ২০০ গ্রাম ওজনের ১২টি স্বণের্র বার জব্দ করা হয়।

পুকুরে মিলল

তরুণের লাশ

যাযাদি ডেস্ক

কুষ্টিয়ায় সদর উপজেলার নলকোলা গ্রামে বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে পানিতে পড়ে থাকা নসিমনের নিচে থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুণের পরনে রয়েছে নীল শাটর্। তার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হতে পারে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, কুষ্টিয়া-চুয়াডাঙ্গা সড়কের পাশে পুকুরে পড়ে থাকা নসিমনটি দেখে মনে হয়েছে সেটি কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ভাঙ্গা রাঙÍা অথবা কুয়াশার কারণে নসিমনটি উল্টে তার মৃত্যু হয়ে থাকতে পারে। স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মগের্ পাঠায়।

যুবকের ঝুলন্ত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার লুন্দিয়া বাজার এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে হৃদয় দেবনাথ (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হৃদয় উপজেলার রাজনগর গ্রামের ধনরাজ দেবনাথের ছেলে।

ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান বলেন, সকালে লুন্দিয়া বাজার এলাকায় একটি কঁাঠাল গাছে হৃদয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মগের্ পাঠায়।

ইয়াবাসহ

আটক এক

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা

শেরপুরের শ্রীবরদীতে বৃহস্পতিবার সকালে ৩০ পিস ইয়াবা ও ১ গ্রাম হেরোইনসহ শেখ ফরিদ (৪০) নামে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ফরিদ চরশিমুল চুড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মাসুদুর রহমান তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার চরশিমুল চুড়া গ্রাম থেকে তাকে আটক করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22648 and publish = 1 order by id desc limit 3' at line 1