বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিবার্চন পেছানোর দাবি ও আগুন সন্ত্রাস একই সূত্রে গঁাথা : হাছান

যাযাদি রিপোটর্
  ১৭ নভেম্বর ২০১৮, ০০:০০

নিবার্চন পেছানোর দাবি, বিএনপি কাযার্লয়ের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গঁাথা মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, নিবার্চনে অংশগ্রহণ করার ঘোষণা দেওয়ার পর নিবার্চন ভুন্ডুল করার লক্ষ্যেই বিএনপি নিবার্চন কমিশনে গিয়ে নিবার্চন পেছানোর দাবি দিলেন এরপর বিএনপি কাযার্লয়ের সামনে বিনা উস্কানিতে পুলিশের ওপর হামলা করেছে। বিএনপি শুধু ইটপাটকেল নিক্ষেপ শুধু করে নাই ৩টি গাড়ি পুড়িয়ে দিয়েছে। অথার্ৎ তাদের (বিএনপির) নিবার্চন পেছানোর দাবি, বিএনপি অফিসের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গঁাথা।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত দবিএনপিদর আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজৈর প্রতিবাদেদ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বঁাশ আর লাঠি নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করতে যাওয়ার মানে হচ্ছে সংঘাত সৃস্টির পূবর্ প্রস্ততি নিয়েই বিএনপি নেতাকমীর্রা তাদের কাযার্লয়ের সামনে হাজির হয়েছিলো।

মিজার্ ফখরুল ও মাহমুদুর রহমান মান্নার কঠোর সমালোচনা করে সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মিজার্ ফখরুলের ক্রমাগত মিথ্যাচারের প্রেক্ষিতে মিথ্যা ফখরুল নামটি তার যথাথর্ হয়েছে। আর মাহমুদুর রহমান মান্নাকে নৌকা থেকে বের করে দেওয়ার পর উনি এখন খালেদা জিয়ার জন্য নাকি জীবন দিবেন।

এখন তিনি যে ভাষায় বক্তব্য দিচ্ছেন তাতে উনার আর মিজার্ ফখরুলের মধ্যে মিথ্যা বলার প্রতিযোগিতা শুরু হয়েছে মনে হচ্ছে।

আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরুধ জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, শুধু যারা হামলার সঙ্গে যুক্ত তাদের নয় যারা হামলার মদদদাতা তাদেরকেও অবিলম্বে গ্রেফতার করে আইন আওতায় আনা হোক। আর এই হামলা নিয়ে মিজার্ ফখরুল, মাহমুদুর রহমান মান্না, রিজভীসহ যারা মিথ্যাচার করছে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হোক।

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাড. বলরাম পোদ্দার, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22816 and publish = 1 order by id desc limit 3' at line 1