শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ জুলাই ২০১৮, ০০:০০

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে

চালক নিহত

যাযাদি রিপোটর্

ঢাকার ধামরাইয়ে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মো. মনির হোসেন (৩০) নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা এলাকায় পাল সিএনজির সামনে এ দুঘর্টনা ঘটে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সাটুরিয়াগামী মালবাহী একটি ট্রাক জয়পুরা এলাকায় পাল সিএনজির সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক মনির নিহত হন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গণপিটুনিতে এক

ডাকাত নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে গণপিটুনিতে নূরুল ইসলাম নূরা (২৯) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার ভোররাতে উপজেলার তাতাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নূরুল ইসলাম নূরা উপজেলার সধারচর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ভোররাতে ৭/৮ জনের একটি ডাকাতদল শিবপুর উপজেলার সধারচর ইউনিয়নের তাতাকান্দি গ্রামের সোলাইমানের বাড়িতে হানা দেয়। এ সময় তারা বাড়িটির প্রধান ফটক ভেঙে ঘরের ভেতরে প্রবেশের চেষ্টা চালালে বাড়ির লোকজন টের পেয়ে মসজিদের ইমামকে ফোন করে জানান। মসজিদের ইমাম গ্রামে ডাকাত পড়েছে বলে মাইকে ঘোষণা দেন। খবর পেয়ে গ্রামের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় নূরুল ইসলাম নূরা নামে এক ডাকাতকে ধরে গ্রামবাসী গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রামে চালকের

মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় রেজাউল করিম (৩৫) নামে এক ব্যাটারি চালিত ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার গোপালপুর খঁাপাড়া গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রেজাউল ওই গ্রামের মৃত হাসান উদ্দিন আকন্দর ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) দিলিপ কুমার দাস জানান, ভ্যানচালক রেজাউর করিম বৃহস্পতিবার সকালের দিকে তার ব্যাটারি চালিত ভ্যানগাড়িটি নিয়ে প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু রাতে আর বাড়ি ফেরে আসেননি তিনি। পরদিন সকাল ১০টার দিকে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে রাস্তার পাশের একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মগের্ পাঠিয়ে দেয়।

টমটম চাপায়

শিশুর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে টমটম চাপায় জয় মিয়া (১০) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টায় রিচি ইষান কোনা এলাকায় এ দুঘর্টনা ঘটে। জয় মিয়া রিচি গ্রামের আকবর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রিচি ইষান কোনা এলাকায় জয় রাস্তা পার হচ্ছিল। এ সময় হবিগঞ্জ থেকে রিচিগামী একটি টমটম তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

বাড়ির ছাদ ধসে

যুবক নিহত

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটা উপজেলায় ভরতখালী ইউনিয়নের উত্তর উল্লা গ্রামে নিমার্ণাধীন বাড়ির গেটের ছাদ ধসে হাকিম মিয়া (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সকাল নয়টার দিকে এ দুঘর্টনা ঘটে।

ভরতখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আজাদের ভাষ্য, হাকিম তার নিজ বাড়ির নিমার্ণাধীন একটি গেটের ছাদের সাটারিংয়ের কাঠ সরাচ্ছিলেন। এ সময় হঠাৎ ছাদটি ধসে পড়ে। হাকিম ছাদের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। সাঘাটা থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাস চাপায় দুই

বন্ধুর মৃত্যু

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে বাস ও প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন- শফিকুল আহমেদ (২৫) এবং সুজাত আহমেদ (২৫)। তাদের দুজনের বাড়িই পাবনা জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। এদের মধ্যে সুজাত আহমেদ সিঙ্গাপুর প্রবাসী।

পুলিশ জানায়, সকালে মোটরসাইকেলে সুজাত ও শফিক সাভার যাচ্ছিলেন। তারা আমিনবাজার এলাকায় পৌঁছলে পেছন থেকে সাভারগামী একটি বাস ও একটি প্রাইভেটকার তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যায়। সাভার মডেল থানার উপ-পরিদশর্ক (এসআই) জামাল জানান, ঘটনাস্থল থেকে দুই বন্ধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<2348 and publish = 1 order by id desc limit 3' at line 1