শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ জানুয়ারি ২০১৯, ০০:০০

ট্রেনের ধাক্কায়

নারীর মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর মৃত্যু হয়েছে। রোববার ভোরে এ দুঘর্টনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মগের্ পাঠানো হবে। ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) বিমানবন্দর স্টেশন পুলিশ ফঁাড়ির সহকারী উপ-পরিদশর্ক (এএসআই) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে খিলক্ষেত ওভারব্রিজ-সংলগ্ন রেলক্রসিং পার হচ্ছিলেন ওই নারী। এ সময় একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত নারীর নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে।

চুলার আগুনে

পুড়ল ৫ দোকান

যাযাদি ডেস্ক

চায়ের দোকানের চুলা থেকে আগুন লেগে সীতাকুÐের ভাটিয়ারীর দক্ষিণ জাহানাবাদে ৫টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার ভোরে এই অগ্নিকাÐের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সাভিের্সর দুই স্টেশনের ৪টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগ্রাবাদ ফায়ার সাভির্স স্টেশনের উপ-পরিচালক জসিম উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘দোকানের চুলা থেকে অগ্নিকাÐের ঘটনা ঘটে। খবর পেয়ে কুমিরা ও আগ্রাবাদ স্টেশনের ৪টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৫টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।’

নিখেঁাজ যুবকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় নিখেঁাজের সাতদিন পর আবদুর রহমান (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মজলিশপুরের তিতাস নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রহমান মজলিশপুর এলাকার রসুন আলী মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, গত ৩১ ডিসেম্বর থেকে নিখেঁাজ ছিলেন রহমান। রোববার সকালে তার মরদেহটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। রহমান মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন এবং প্রায়ই তিনি বাড়ি থেকে উধাও হয়ে যেতেন বলে জানিয়েছে তার পরিবারের লোকজন।

যুবকের গলাকাটা

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

নরসিংদীর মাধবদীতে অজ্ঞাতপরিচয় এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে সদর উপজেলার মাধবদী থানার আমদিয়া ইউনিয়নের আখালিয়া গ্রামের গোরস্থানের পাশের কাঠ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকালে কাঠবাগানে মরদেহটি দেখে পুলিশে খবর দেন স্থানীয় কয়েকজন কৃষক। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মগের্ পাঠায়। মাধবদীর থানার ওসি মো. আবু তাহের দেওয়ান জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে, সেটা তদন্ত করে দেখা হচ্ছে এবং নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

বেলকুচিতে অস্ত্রসহ

যুবক আটক

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের বেলকুচিতে দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ ফরিদুল ইসলাম ফরিদ (২৮) নামে এক অস্ত্র বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে উপজেলার ধুলেরচর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ফরিদুল উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের কল্যাণপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে। রোববার দুপুরে সিরাজগঞ্জ ডিবি পুলিশের ওসি ওয়াহেদুজ্জামান জানান, অভিযান চালিয়ে একটি কাপড়ের ব্যাগসহ ফরিদকে আটক করা হয়। এরপর ওই ব্যাগের ভেতর থেকে দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ফরিদ একজন চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী। তিনি চোরাই মোটরসাইকেলেরও ব্যবসা করতেন। এসব ঘটনায় তার বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

টঙ্গীতে তুলার

গুদামে আগুন

যাযাদি ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর মিলগেট এলাকায় একটি তুলার গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। রোববার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। টঙ্গী ফায়ার সাভিের্সর সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, ভোরে টঙ্গীর মিলগেট এলাকায় একটি তুলার গুদামে আগুন লাগে। মুহূতের্র মধ্যে আগুন পাশে থাকা একটি পুরনো ট্রান্সফরমারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সাভিের্সর তিনটি ও উত্তরা ফায়ার সাভিের্সর একটি ইউনিটের কমীর্রা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শটর্ সাকির্ট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<30915 and publish = 1 order by id desc limit 3' at line 1