বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

কৃষকের মৃত্যু

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি গ্রামে সোমবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইছা মোড়ল (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম জানান, কৃষক ইছা মোড়ল সকালে গাছের ডাল কাটচ্ছিলেন। এ সময় ডালটি বৈদ্যুতিক তারের উপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। আহত অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুর মরদেহ

উদ্ধার

যাযাদি ডেস্ক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বিজিবি ক্যাম্পের পাশ থেকে সোমবার সকালে ফয়সল (০৫) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফয়সল বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের কুয়েত প্রবাসী মো. শফিক মিয়ার ছেলে।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস জানান, সকালে বাংলাবাজার ইউনিয়নের বিজিবি ক্যাম্পের পাশে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফয়সলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মগের্ পাঠায়।

সড়ক দুঘর্টনায়

শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোমবার সকাল ৯টার দিকে দুটি ইঞ্জিনভ্যানের মাঝখানে পড়ে আশিক ইকবাল (০৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু আশিক গদাইপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

আশাশুনি থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, মাত্র তিনদিন আগেই ওই বিদ্যালয়ে ভতির্ হয়েছিল আশিক। সোমবার বাড়ি থেকে বেরিয়ে স্কুলে রওনা হয় সে। রাস্তা পার হওয়ার সময় দুটি ইঞ্জিনভ্যানের মাঝে পড়ে গুরুতর আহত হয়। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ভ্যান দুটির চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

পুলিশের অভিযানে

১১ জন গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

মেহেরপুরে রোববার দিবাগত রাত থেকে সোমবার ভোর পযর্ন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ১১ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, এর মধ্যে গাংনী থানা পুলিশ ৬ জন, সদর থানা পুলিশ ২ ও মুজিবনগর থানা পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা জিআর, সিআর, নিয়মিত ও মাদক মামলায় আদালতের পরোয়ানাভুক্ত আসামি। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

আগুনে দগ্ধ

বৃদ্ধার মৃত্যু

যাযাদি ডেস্ক

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর বাজারের (খোলাহাটি) গ্রামে রোববার সন্ধ্যায় অগুনে দগ্ধ হয়ে শুমতর্ ভান বেওয়া (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুমতর্ ভান বেওয়া রসুলপুর বাজারের মৃত জব্বার আলীর স্ত্রী।

রসুলপুর ইউপি মেম্বার মো. আলম মিয়া বলেন, স্বামী মারা যাওয়ার পর থেকেই শুমতর্ ভান তার বাবার বাড়িতে থাকতেন। সন্ধ্যার পর ঘরের মধ্যে ভাত খাচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ করেই শরীরে আগুন লাগে শুমতর্ ভানের। ঘরে আগুন ও তার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে অগ্নিদগ্ধ দেখতে পায়। আগুনে শরীরের বেশির ভাগ দগ্ধ হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, শীত নিবারণের জন্য ঘরের মধ্যে পুরনো কাপড়ে আগুন জ্বালানোয় অসাবধানতবশত সেই আগুনে দগ্ধ হয়ে মারা যান তিনি।

রাস্তার পাশে

শিক্ষকের লাশ

যাযাদি ডেস্ক

মুন্সীগঞ্জের সদর উপজেলার রামপাল ইউনিয়নের সুখবাসপুর এলাকায় রাস্তার পাশ থেকে রোববার রাত ১১টার দিকে ইসরাফিল হক (৪২) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইসরাফিল টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মো.আমিনুল ইসলাম বলেন, রোববার স্কুল থেকে বেরিয়ে হাতিমারা এলাকায় প্রাইভেট পড়াতে যান ইসরাফিল। এরপর থেকে তার আর কোনো খেঁাজ পাওয়া যাচ্ছিল না। পরে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। দুবৃর্ত্তরা তাকে অন্য কোথাও হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মগের্ রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31137 and publish = 1 order by id desc limit 3' at line 1