logo
বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

বুড়িগঙ্গায় অজ্ঞাত

২ লাশ উদ্ধার

যাযাদি রিপোটর্

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদী থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ফরাশগঞ্জ খেয়াঘাটের সামনের এবং হাসনাবাদ এলাকায় অজ্ঞাত পরিচয় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা দু’জনই পুরুষ। একজনের বয়স আনুমানিক ৪৫ ও আরেকজনের ৩২ বছর।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ফিরোজ হোসেন জানান, লাশ দুটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। ৪/৫ দিন আগের লাশ দুটি পচে গেছে। এক জনের মাথায় ও ডান পায়ে আঘাতের চিহ্ন শনাক্ত করা গেলেও অপরজনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে কিনা তা শনাক্ত করা সম্ভব হয়নি। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

ইট পড়ে

শিশুর মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর মিরপুরে ৬০ ফিট রাস্তা পাশে জোনাকি রোড এলাকায় শুক্ররাব সকাল ১০টার দিকে ভবন থেকে ইট পড়ে আবদুল্লাহ (১৬ দিন) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আবদুল্লাহর বাবা কবির হোসেন বরিশালের মুলাদী উপজেলার বাসিন্দা। তিনি পেশায় প্রাইভেটকার চালক।

মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির জানান, শুক্রবার সকালে আবদুল্লাহর খালা তামিম ?সুলতানা তাকে কোলে নিয়ে বাসার সামনের গলিতে রোদে বসেছিলেন। এসময় পাশের চারতলা ভবনের ছাদ থেকে একটি ইট আব্দুল্লাহর মুখের ওপরে পড়ে। তাকে আগারগঁাও শিশু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক আবদুল্লাহকে মৃত ঘোষণা করেন।

ফেনসিডিলসহ

ট্রাক আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রামে পাঠানটুলি এলাকা থেকে শুক্রবার ভোর রাতে ৩০০ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক আটক করেছে র‌্যাব। পাঠানটুলির সড়কে ট্রাক থেকে ফেনসিডিলগুলো নামানোর সময় মো. ইসলাম (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।

নগরীর ট্রাকটি আটক করা হয় বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাশকুর রহমান জানান, প্রাথমিকভাবে জানা গেছে, ফেনী থেকে ফেনসিডিলগুলো চট্টগ্রামে আনা হয়েছে। সেগুলো এসেছে ইসলামের কাছে। তাকে তাকে হাতেনাতে ধরতে পারলেও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রাক চালক পলিয়ে যায়।

অস্ত্রসহ মাদ্রাসা

ছাত্র আটক

যাযাদি ডেস্ক

ল²ীপুরের রায়পুর উপজেলার রাখালিয়া বাজারের একটি দোকান থেকে বৃহস্পতিবার রাতে এলজিসহ রাকিব হোসেন রাব্বি (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। রাব্বি পৌরসভার মৃত হানিফ মিয়ার ছেলে। তিনি রায়পুর কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষাথীর্।

রায়পুর থানার এসআই গোলাম মোস্তাফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে রাখালিয়া বাজারে গুলি বিক্রেতা সেজে একটি এলজিসহ রাব্বিকে আটক করা হয়। শুক্রবার সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। দুপুরে ওই মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

রামগতিতে অস্ত্রসহ

দুইজন গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

ল²ীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের হাজিরহাট এলাকা থেকে বৃহস্পতিবার রাতে অস্ত্রসহ জুয়েল রানা দাস (২২) ও মো. জুয়েল (১৪) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রামগতি থানার ওসি আরিচুল হক জানান, গ্রেফতার জুয়েল রানা নোয়াখালী জেলার চর জব্বর থানার চর বাগুয়া গ্রামের কৃষ্ণ চন্দ্র দাসের ছেলে ও মো. জুয়েল একই গ্রামের মাকছুদ হাওলাদারের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, নয়টি কাতুর্জ ও তিনটি রামদা জব্দ করা হয়। ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ব্যবসায়ীর

লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

বগুড়ার কাহালু উপজেলার ছাতারপুকুর এলাকা থেকে বৃহস্পতিবার রাতে আপেল (৩০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আপেল গোবিন্দগঞ্জ উপজেলার ফঁাসিতলা এলাকার দিপ্তীর ছেলে।

কাহালু থানার ওসি শওকত কবির জানান, রাতে খবর পেয়ে উপজেলার বারমাইল-নামুজা সড়কের ছাতারপুকুর এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে শুক্রবার সকালে নিহতের পরিবারের সদস্যরা তার মরদেহ শনাক্ত করেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে