logo
বুধবার ১৬ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

  যাযাদি রিপোটর্   ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

স্মাটের্ফান ও ট্যাব মেলা

শেষ দিনে প্রচুর ছাড়, ছবি তুললেও উপহার

শেষ দিনে প্রচুর ছাড়, ছবি তুললেও উপহার
শনিবার স্মাটের্ফান ও ট্যাব মেলার শেষ দিনে দশর্নাথীের্দর উপচেপড়া ভিড় ছিল Ñযাযাদি
শনিবার শেষ হলো স্মাটের্ফান এবং ট্যাব মেলা। এ দিন অসংখ্য উপহারের সঙ্গে ক্রেতারা কিনে নিয়েছেন তাদের পছন্দের পণ্যটি। আর ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন কোম্পানিও দিয়েছে বিশেষ ধরনের সুযোগ-সুবিধা। ছিল সেলফি কনাের্র ছবি তুলে উপহার জেতার সুযোগও।

মেলা ঘুরে দেখা গেছে, প্রচুর দশর্নাথীর্র আগমন। আর এ দিন স্মাটের্ফান কোম্পানি টেকনো মেলায় আগত দশর্ক এবং ক্রেতাদের সুযোগ দিয়েছে ছবি তুলে উপহার জেতার। সেলফি অথবা ছবি তুলে এবং হ্যাসট্যাগে টেকনো ব্যবহার করে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করলেই লাকি ড্রয়ের মাধ্যমে টেকনো কনার্র থেকে পাওয়া গেছে বিভিন্ন পুরস্কার। এর মধ্যে সেলফি স্টিক, টি-শাটর্ ও ক্যাপ অন্যতম।

এছাড়া শেষ দিন উপলক্ষে বিশেষ ছাড় দিয়েছে মেলায় অংশ নেয়া প্রায় সব ক’টি কোম্পানি। এর মধ্যে স্যামসাং দিচ্ছে ১০ থেকে ৪০ শতাংশ পযর্ন্ত ছাড়। আর প্রতিটি পণ্যের সঙ্গে ছিল আকষর্ণীয় উপহার।

অনেকেই শীতের পোশাক পেয়েছেন নকিয়ার পণ্য কিনে। এ ছাড়া এর প্রতিটি পণ্যের সঙ্গে ছিল সবোর্চ্চ ৫ হাজার টাকা পযর্ন্ত পুরস্কার। এমনটাই জানান নকিয়া কনাের্রর ইসমাইল হোসেন টিপু। তিনি জানান, ৫০০ থেকে ৫০০০ টাকা পযর্ন্ত ক্যাশব্যাক মিলছে নকিয়ার সব ক’টি ফোনে। এ ছাড়া ছিল প্রত্যেকটির সঙ্গে আকষর্ণীয় উপহার।

শেষ দিনে হুয়াওয়ে দিয়েছে প্রতিটি পণ্যের সঙ্গে সবোর্চ্চ নয়টি গিফট বক্স। এ ছাড়া লাকি ড্রয়ের মাধ্যমে ৪০ শতাংশ ছাড় তো ছিলই। আর বিপিএলের টিকিট পাওয়া গেছে এই ব্র্যান্ডের নিদির্ষ্ট দু’টি ফোনের সঙ্গে। এ ছাড়া মোবাইলে ৩০ সবোর্চ্চ শতাংশ এবং মোবাইল এক্সেসরিজে ৭০ শতাংশ ছাড় দিয়েছে কোম্পানিটি। গ্রামীণফোনের সংযোগ নিয়ে অনেকেই পেয়েছেন ২ জিবি ইন্টারনেট ফ্রি।

আর টেকনোর সেলফি কনাের্র ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে লাকি ড্র-এর মাধ্যমে উপহার দেয়ার পাশাপাশি প্রত্যেকটি স্মাটের্ফানের সঙ্গেই ১০ থেকে ৪০ শতাংশ ছাড় এবং টি-শাটর্সহ গিফট বক্স ছিল ক্রেতাদের জন্য।

কথা হয় মেলায় আগত পলাশ সাহার সঙ্গে। মেলায় বেড়াতে এসে টেকনোর সেলফি কনাের্র সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে তিনি জিতে নিয়েছেন সেলফি স্টিক। কথা বলে পলাশ বলেন, এ ধরনের উদ্যোগ একেবারেই নতুন। এটা দশর্কদের আরও আগ্রহী করবে এবং মেলাতেও এটা একটা অভিনব আইডিয়া।

এ প্রসঙ্গে টেকনো কনাের্রর খালিদ রহমান বলেন, টেকনো সব সময় চায় জনগণের আরও কাছে যেতে। আর সেই জায়গাটা থেকেই ক্রেতাদের আকৃষ্ট করতে এবং আরও মানুষের সঙ্গে টেকনোর ঘনিষ্ঠতা বাড়াতে অভিনব এ আইডিয়া। এ ছাড়া এ প্রতিষ্ঠানের প্রতিটি ফোন যেমন সবাই নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন, তেমনি শেষ দিন উপলক্ষেও টেকনোসহ মেলার প্রতিটি প্রতিষ্ঠানে ক্রেতাদের জন্য ছিল বিশেষ আকষর্ণ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তজাির্তক সম্মেলনকেন্দ্রে তিন দিনব্যাপী এই স্মাটের্ফান ও ট্যাব মেলা। এবারের মেলায় অংশ নিয়েছে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মোটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস, বিজয় এবং ই-কমাসর্ প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মাটের্ফান ও স্মাটর্ ডিভাইস প্রদশর্ন এবং বিক্রি করেছে। পাওয়া গেছে মোবাইল অ্যাক্সেসরিজও। এ ছাড়া মেলা উপলক্ষে বেশ কিছু মডেলের স্মাটের্ফান উন্মোচনও করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে