বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০

আশুলিয়ায় গৃহবধূর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

আশুলিয়ায় একটি বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ওড়না বঁাধা অবস্থায় মিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার কবিরপুর এলাকার মুজিবরের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনা তার স্বামীকে আটক করা হয়েছে।

মিনা বেগম টাঙ্গাইলের ঘাটাইল থানার মীর হোসেনের মেয়ে। আটক স্বামী আবদুল আলীমের (৩০) গ্রামের বাড়ি একই জেলার ধনবাড়ি থানায়। আশুলিয়া থানার এসআই রকিবুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

ভৈরব নদে অজ্ঞাত

নারীর মরদেহ

যাযাদি ডেস্ক

খুলনার ভৈরব নদ থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বোরকা পরিহিত ওই নারীর মুখ মাফলার দিয়ে বঁাধা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর ৭ নম্বর ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খালিশপুর থানার উপপরিদশর্ক (এসআই) কাজী বাবুল জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে রুজভেল্ট জেটি এলাকা থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হয়েছে, ওই নারীকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে বলে জানান এসআই।

প্রতিপক্ষের হামলায়

নিহত ১

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে প্রতিপক্ষের হামলায় কাবুল হোসেন (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পূবর্ শত্রæতার জের ধরে মঙ্গলবার রাতে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত-সংলগ্ন মহিষকুÐি মাঠপাড়ায় এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, দুইদিন আগে ধানকাটা নিয়ে মহিষকুÐি মাঠপাড়া এলাকার নজু কারিগরের ছেলে নাজমুলকে মারধর করেন কাবুল হোসেন। এরই জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে কাবুল হোসেনকে ডেকে নিয়ে নাজমুলসহ সঙ্গীরা তাকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মাঠের মধ্যে ফেলে রাখে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুই ট্রাকের সংঘষের্

সহকারী নিহত

যাযাদি ডেস্ক

বাগেরহাটের রামপালে দঁাড়িয়ে থাকা একটি ট্রাক আরেকটি ট্রাককে ধাক্কা দেয়ার পর এক চালকের সহকারী নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার কদমদী এলাকার খুলনা-মংলা মহাসড়কে এ দুঘর্টনা ঘটে।

নিহত আবদুর রহিম (১৭) গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈড় গ্রামের শান্ত মোল্লার ছেলে। আহত শামীম শেখকে (৩০) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। কাটাখালী থানার এসআই মলায়েন্দ্র নাথ রায় বলেন, গোপালগঞ্জ থেকে মংলাগামী একটি প্লাস্টিকের ব্যারেল বোঝাই ট্রাক কদমদী এলাকায় দঁাড়িয়ে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় চালকের সহকারী আবদুর রহিম ঘটনাস্থলেই মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

পিস্তল-গুলিসহ

যুবক আটক

যাযাদি ডেস্ক

চঁাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাগমারী থেকে মঙ্গলবার গভীর রাতে দুটি বিদেশি পিস্তলসহ ইউসুফ আলী (২৮) নামে এক যুবককে আটক করেছে র?্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার সকালে র‌্যাব-৫ চঁাপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক ইউসুফ ওই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উনিশবিঘি গ্রামের মো. নজরুলের ছেলে। মঙ্গলবার রাত ২টার দিকে কাগমারী গ্রামের দিলালপুর মোড়ে অভিযান চালিয়ে দুটি ৭.৬৫ মি.মি. বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি এবং একটি মোবাইল ফোনসহ ইউসুফ আলীকে আটক করে র‌্যাব-৫ এর চঁাপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

টঙ্গীতে ঝুট

গুদামে আগুন

যাযাদি ডেস্ক

গাজীপুরের টঙ্গীর পুরনো বিসিক এলাকায় একটি ঝুট গুদামে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। বুধবার সকালে টঙ্গী ফায়ার সাভিের্সর সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আতিকুর রহমান জানান, মঙ্গলবার রাতে পৌনে ৯টার দিকে টঙ্গীর পুরনো বিসিক এলাকায় জাহিদ হাসান নামে এক ব্যক্তির টিনশেট ঝুট গুদামে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সাভিের্সর দুটি ইউনিট কমীর্রা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই গুদাম ও ঝুট পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, বিড়ি-সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে, ক্ষতির পরিমাণ জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32469 and publish = 1 order by id desc limit 3' at line 1