মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০

নদী থেকে বৃদ্ধের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়া এলাকায় গড়াই নদী থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) সঞ্জয় জানান, সকালে এলাকার মানুষ গড়াই নদীতে মরদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মগের্ পাঠায়। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

মোটরসাইকেল

আরোহী নিহত

যাযাদি ডেস্ক

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে ট্রাকচাপায় জহিরুল ইসলাম কচি (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের আরও দুই আরোহী।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মোহম্মদপুর ইউনিয়নের ভূঁইয়াদিঘিপাড় এলাকার সোলায়মান সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুঘর্টনা ঘটে। পরে গভীররাতে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জহিরুল ইসলাম কচির মৃত্যু হয়। নিহত কচি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন সাত নম্বর ওয়াডের্র শেখ সেলামত চেয়ারম্যান বাড়ির শেখ আবদুল্লাহর ছেলে। সেনবাগ থানার সহকারী এএসআই সালাউদ্দিন জানান, ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে।

বাস-ট্রাক সংঘষের্

আহত ১০

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘষের্ অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ-নলকা নিমার্ণাধীন ফোরলেন মহাসড়কের শিলন্দা এলাকায় এ দুঘর্টনা ঘটে। আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সাভির্স অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, সকালে শিলন্দা এলাকায় সিরাজগঞ্জগামী সোয়েব পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘষর্ হয়। এতে বাসের ১০ যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সাভির্স কমীর্রা আহতদের উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে গুরুতর আহত দুজনকে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফেনী কারাগারে

হাজতির মৃত্যু

যাযাদি ডেস্ক

ফেনী জেলা কারাগারে মাদক মামলায় আটক এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে বুকে ব্যথা হলে তাকে ফেনী হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়েছে।

মৃত মোহাম্মদ আলী উল্লাহ ভ‚ঁইয়া (৪৮) একটি মাদক মামলায় গ্রেপ্তার হয়ে গত বছরের ২৫ ফেব্রæয়ারি থেকে তিনি ফেনী কারাগারে বন্দি ছিলেন।

ফেনী কারাগারের জেলার দিদারুল আলম বলেন, কারাগারে থাকা অবস্থায় দীঘির্দন ধরে তিনি অসুস্থ ছিলেন। ইতোপূবের্ তিনি কুমিল্লায় ও ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সকালে বুকে ব্যথা উঠলে কারাকতৃর্পক্ষ তাকে কারাগার হাসপাতাল থেকে ফেনী জেলা সদর হাসপাতালে পাঠায়। সেখানে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অগ্নিকাÐে সাত

দোকান ভস্মীভ‚ত

যাযাদি ডেস্ক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আগুনে সাতটি দোকান পুড়ে গেছে। মাইজদী ফায়ার সাভির্স অ্যান্ড সিভিল ডিফেন্সের পরিদশর্ক শাহাদাত হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে রনজন বিবি বাজারে এই অগ্নিকাÐ হয়।

‘বাজারের একটি লেপ-তোশকের দোকানে বৈদ্যুতিক শটর্ সাকির্ট থেকে অগ্নিকাÐের সূত্রপাত হয়ে চারপাশে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারের হোটেল, ফামেির্স, কোচিং সেন্টার, লেপ-তোশকের দোকানসহ সাতটি দোকান পুড়ে গেছে বলে তিনি জানান। খবর পেয়ে মাইজদী ও চৌমুহনী থেকে ফায়ার সাভিের্সর পঁাটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে বলেও তিনি জানান।

প্রায় ২৪ লাখ

বিড়ি জব্দ

যাযাদি ডেস্ক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সোনামপুর বড়বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে পাচার করে আনা ২৩ লাখ ৬৪ হাজার পিস বিড়ি জব্দ করেছে র‌্যাব। এ সময় আবুল বাশার তনু (২০) নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

তনু সোনামপুর বড়বাড়ি গ্রামের আব্দুল মোতালিবের ছেলে। শুক্রবার সকালে জব্দকৃত বিড়িসহ তনুকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে তাকে আটক করা হয়। র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কমর্কার বলেন, পাচার করে আনা বিড়িগুলো প্রায় ১০০টি কাটের্ন করে একটি প্রাইভেট কারে করে নিয়ে যাচ্ছিলেন তনু। জব্দকৃত বিড়িগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ২৪ লক্ষ টাকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32753 and publish = 1 order by id desc limit 3' at line 1