logo
রোববার ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

কাশিয়ানীতে চাচিকে

কুপিয়ে হত্যা

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ভাতিজা সজিব শেখের ছুরিকাঘাতে চাচি উম্মে হানিফা বেগম (৩৬) নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার রামদিয়ার গুঘলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উম্মে হানিফা বেগম ওই গ্রামের রবিউল শেখের স্ত্রী।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) আজিজুর রহমান জানান, নিহত হানিফার বড় ভাসুর নান্নু শেখের ছেলে সজিব বাড়িতে কুকুর পোষেন। রোববার ওই কুকুর হানিফার রান্না করা খাবার খেয়ে ফেলে। এ নিয়ে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চাচির সঙ্গে সজিবের কথা কাটাকাটি হয়। একপযাের্য় সজিব হাতে থাকা ছুরি চাচির পেটে ঢুকিয়ে দেয়। তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীতে দুই

পরীক্ষাথীর্ বহিষ্কার

যাযাদি ডেস্ক

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় দাখিল পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে দুই মাদ্রাসা ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে বালিয়াকান্দি দাখিল মাদ্রাসা কেন্দ্র থেকে তাদের বহিষ্কার করেন বালিয়াকান্দি উপজেলা নিবার্হী কমর্কতার্ ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মাসুম রেজা।

বহিষ্কাররা হলো- বালিয়াকান্দি শালমারা বাইতুল আমান দাখিল মাদ্রাসার নান্নু হোসেন ও তেঁতুলিয়া দাখিল মাদ্রাসার রিয়াজুল ইসলাম। নিবার্হী ম্যাজিস্ট্রেট মাসুম রেজা জানান, ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে নকল করার অভিযোগে ওই দুই পরীক্ষাথীের্ক বহিষ্কার করা হয়।

মাটিচাপা দেয়া

যুবকের মরদেহ

যাযাদি ডেস্ক

নিখোঁজ হওয়ার চারদিন পর রংপুরের পীরগাছা উপজেলা থেকে ফিরোজ মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মাটিচাপা অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। নিহত ফিরোজ উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজের কোনো খেঁাজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে স্থানীয়রা একটি নিমার্ণাধীন গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

রাজধানী থেকে

গাঁজাসহ আটক ৩

যাযাদি রিপোটর্

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে গাঁজাসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। সোমবার ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক তিনজন হলেন- আবু তাহের, মোক্তার খন্দকার ও সাইফুল ইসলাম ওরফে চঁান মিয়া। এ ঘটনায় আটকদের নামে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার দিনগত রাত সাড়ে ১০টার দিকে বিমানবন্দর লিংক রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোয়েন্দা বিভাগের উত্তরের একটি টিম অভিযান চালায়। এ সময় একটি ট্রাকের পাটাতনে তল্লাশি চালিয়ে ১৫০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।

চুরি হওয়া ৬ ভরি

স্বণার্লঙ্কার উদ্ধার

যাযাদি ডেস্ক

ঝালকাঠির আনসার-ভিডিপি কাযার্লয়ের এক কমর্কতার্র বাসায় চুরি হওয়া ৬ ভরি স্বণার্লঙ্কার ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে রাজধানীর একটি বাসা থেকে স্বণার্লঙ্কার উদ্ধার হয়। এ সময় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে রাফসান জনি দ্বীপ ও ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে রেদোয়ান খানকে গ্রেপ্তার করা হয়। সোমবার সকালে তাদের ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) শোনিত কুমার গায়েন জানান, জেলা আনসার-ভিডিপি কাযার্লয়ে কমর্রত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি ছয় ভরি স্বণার্লঙ্কার ও নগদ তিন লাখ ৮০ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ঢাকা থেকে তা উদ্ধার ও দুজনকে আটক করে।

পিস্তল ও গুলিসহ

আসামি গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

পাকশীর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যা মামলায় আব্দুল্লাহ আল বাকী আরজু (৪৮) নামে এক যুবলীগ কমীের্ক পুলিশ গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহ আল বাকী আরজু ঈশ্বরদীর চররূপপুর দক্ষিণপাড়ার মৃত ইমদাদুল হক বিশ্বাসের ছেলে। সোমবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, আরজুকে রোববার রাত ১০টায় পাবনার সদর থানার হেমায়েতপুর পাকা রাস্তার উপর থেকে পুলিশ গ্রেপ্তার করে। পরে রাতেই আরজুকে নিয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে