logo
রোববার ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

দুই জেএসএস

কমীর্ গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

চট্টগ্রামে ষোলশহর-অক্সিজেন সড়কের ড্রাইভার কলোনি এলাকা থেকে সোমবার রাতে অস্ত্রসহ পলাশ কুসুম চাকমা (৩০) ও ইন্দ্ররাজ চাকমা (২৭) নামে দুই জেএসএস (এমএন লারমা) কমীের্ক গ্রেপ্তার করেছে পুলিশ। তারা রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাসিন্দা।

বায়েজিদ বোস্তামী থানার পরিদশর্ক (তদন্ত) প্রিটন সরকার বলেন, রাতে সিএনজিচালিত অটোরিকশায় করে অক্সিজেন থেকে ষোলশহরের দিকে আসছিলেন তারা। ড্রাইভার কলোনি এলাকার বেমকো মিটার ফ্যাক্টরির সামনে পুলিশ অটোরিকশাটিকে থামার সংকেত দিলে তারা নেমে পালানোর চেষ্টা করেন। তাদের ধরে তল্লাশি করে দুইজনের কোমরে দুইটি দেশি এলজি ও দুইটি গুলি পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে তারা নিজেদের পাহাড়ি সংগঠন জেএসএস (এমএন লারমা) কমীর্ বলে দাবি করেছেন।

ত্রæটি সারাতে গিয়ে

আগুনে দুইজন দগ্ধ

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরীর চান্দগঁাওয়ের সিঅ্যান্ডবি সিএন্ডবি টেকবাজার এলাকার একটি বাসার গ্যাস সংযোগ সারানোর সময় মঙ্গলবার সকাল ১১টার দিকে আগুন লেগে আয়মান (১৮) এবং সাজ্জাদ (২৪) নামে দুইজন দগ্ধ হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফঁাড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সাজ্জাদ ওই ভবনের তৃতীয় তলার বাসিন্দা। আর চান্দগঁাও থানার রশিদ টেন্ডন বাড়ির নুরুল আলমের ছেলে আয়মান গ্যাস সংযোগ মেরামতের কাজ করেন। সাজ্জাদের বাসায় গ্যাসের লাইন মেরামত করার সময় আগুন লাগলে দুইজন দগ্ধ হয়। তাদের হাসপাতালের বানর্ ইউনিটে ভতির্ করা হয়েছে।

টাওয়ার থেকে পড়ে

শ্রমিকের মৃত্যু

যাযাদি ডেস্ক

পটুয়াখালীর কলাপাড়ায় তাপবিদ্যুৎ কেন্দ্রের মেইন লাইনের জন্য নিমার্ণাধীন ২০০ ফুট উঁচু টাওয়ার থেকে পড়ে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মোয়াজ্জেম হোসেন (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মোয়াজ্জেম জিএম কোম্পানিতে শ্রমিক হিসেবে কমর্রত ছিলেন।

সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার ব্রাহ্মণগঁাও গ্রামের মোস্তফা আহমেদের ছেলে মোয়াজ্জেম। কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুই লাখ ৩২ হাজার ভোল্টের বিদ্যুৎ টাওয়ারের উপরে কাজ করছিলেন মোয়াজ্জেম। হঠাৎ সেফটি বেল্টের লক ছিঁড়ে প্রায় ২০০ ফুট উপর থেকে তিনি নিচে পড়ে যান। উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ারসহ ৩ মাদক

বিক্রেতা আটক

যাযাদি ডেস্ক

মাদারীপুরে শহরের কালিবাড়ি এলাকা থেকে সোমবার দিনগত রাত ৩টার দিকে বিয়ারসহ কিশোর কুমার রায় (২৩), রাকিব হাওলাদার (২২) ও কাজী বাপ্পী (২৪) নামে তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৮।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আটক তিনজন দীঘির্দন ধরে মাদারীপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পঁাচ ক্যান বিয়ার জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মৎস্য শ্রমিকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের সূযর্পুর গ্রামের সূযর্পুর উচ্চ বিদ্যালয়ের পেছনের একতা হ্যাচারির পুকুর থেকে সোমবার রাতে মৎস্য শ্রমিক আল আমিনের (২৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আল আমিন কুড়িগ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

দেবিদ্বার থানার এসআই মিঠুন সিংহ জানান, রোববার রাত ৮টার দিকে আল আমিন নিখেঁাজ হয়। অনেক খেঁাজাখুঁজির পর তাকে না পেয়ে দুপুরে ওই হ্যাচারির মালিক বেলাল হোসেন খামারে জাল ফেললে আল আমিনকে মৃত অবস্থায় জালে আটকা অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মগের্ পাঠায়।

গেস্ট হাউসে মিলল

পযর্টকের মরদেহ

যাযাদি ডেস্ক

বান্দরবানের থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের ইয়ংরাই এলাকার একটি গেস্ট হাউস থেকে সোমবার রাতে মো. ইকবাল হোসেন (৫৫) নামে এক পযর্টকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ইকবাল হোসেনের বাড়ি নাটোরের চক বৈদ্যনাথ এলাকায়।

থানচি থানা পুলিশের ওসি জুবায়ের হোসেন বলেন, নাটোর থেকে ৩৩ জনের একটি দলের সঙ্গে ইকবাল তিন্দুতে ঘুড়তে যান। রাত ৮টার দিকে তিনি সবার সঙ্গে খাবার খান। খাবার শেষে ঘুমানোর জন্য রুমে ফেরেন ইকবাল। পরে বন্ধুরা তাকে ডাকতে গিয়ে অচেতন অবস্থায় পান। রাতেই তাকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে