শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ জুলাই ২০১৮, ০০:০০

বিদ্যুৎস্পৃষ্টে দুই

ভাইয়ের মৃত্যু

যাযাদি রিপোটর্

চট্টগ্রাম হাটহাজারীর ফরহাদবাদ এলাকায় রোববার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

হাটহাজারী থানার উপপরিদশর্ক মাজেদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া দুই ভাই হলেন নজরুল ইসলাম (৩৫) ও রুকেল (২৫)। তারা ফরহাদাবাদ আব্বাস তালুকদার বাড়ির আবু সওদাগরের ছেলে।

ট্রাকের ধাক্কায়

পথচারী নিহত

যাযাদি রিপোটর্

রাজধানীর শাহজাদপুর প্রগতি সরণিতে রোববার ভোরে ট্রাকের ধাক্কায় আব্দুল কাদের (৫৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। কাদের গুলশান থানার শাহজাদপুর এলাকায় থাকতেন।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ভোরে ফজরের নামাজ শেষে হেঁটে বাসায় ফেরার পথে শাহজাদপুর প্রগতি সরণি এলাকায় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

তরুণের ঝুলন্ত

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাজিরহাট কলেজের একটি ভবনের পেছনের গাছে রোববার সকালে শাহ আলম (১৬) নামে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাহ আলম কিশোরগঞ্জ জেলার চৌধুরীহাট এলাকার হাজি বাড়ির ফুল মিয়ার ছেলে।

শাহ আলমের বড় ভাই মো. কামরুল ইসলাম বলেন, রাতে সে বাসায় ছিল না। সকালে সে যখন বাসায় আসে তখন আমার চোখে ঘুম ঘুম ভাব ছিল। ঠাÐা লাগলে আমি তাকে ফ্যান বন্ধ করতে বলি। সে ফ্যান বন্ধ করে একটি কাপড় নিয়ে বাইরে চলে যায়। পরে সকালে কয়েকজন কল করে তার ছোট ভাই আত্মহত্যা করেছে বলে জানায়।

বাসচাপায়

যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ঘাট এলাকায় রোববার সকাল ৯টার দিকে বাসচাপায় রিপন ফকির (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। রিপন ফকির রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার দেলোয়া এলাকার মোশের্দ ফকিরের ছেলে।

শিবচর হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ জানান, সকালে কাঁঠালবাড়ী ঘাট এলাকায় পল্লীবিদ্যুৎ সংযোগ স্থাপন করছিলেন রিপন। এ সময় কাঁঠালবাড়ী ঘাট থেকে বরিশালগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুঘর্টনার পর পর গাড়িটি জব্দ করা হয়েছে।

সড়ক দুঘর্টনায়

কৃষক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার আড়ুয়াকান্দি এলাকায় রোববার সকালে সড়ক দুঘর্টনায় সিরাজুল ইসলাম (৩০) নামে এক কৃষক নিহত হয়েছেন। সিরাজুল আড়ুয়াকান্দি গ্রামের মৃত কাওছার মÐলের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে মাঠে কাজ করতে যাচ্ছিলেন সিরাজুল। ঝিনাইদহ-মাগুরা মহাসড়ক পার হওয়ার সময় তাকে অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাসচাপায়

শ্রমিক নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের মল্লিকবাড়ি এলাকায় রোববার বিকেল ৩টার দিকে বেপরোয়া এনা পরিবহনের চাপায় সুনীল চন্দ্র দাস (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলার মল্লিকবাড়ি এলাকায় রাস্তা পারাপারের সময় ওই শ্রমিককে চাপা দেয় ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা এনা পরিবহনের অপর একটি বাস পুড়িয়ে দিয়েছে বলেও জানান পুলিশের এ কমর্কতার্।

ইয়াবাসহ এক

যুবক আটক

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে ৪ হাজার ১০০ পিস ইয়াবাসহ হোসাইন সোহাগ (২৪) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার বিকালে শহরের বলেশ্বর সেতু এলাকা থেকে তাকে আটক করা হয়। সোহাগ মঠবাড়িয়া উপজেলার ভেজকী গ্রামের বাসিন্দা।

পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদশর্ক একেএম মিজানুল হক জানান, বিকালে শহরের বলেশ্বর সেতুর টোল ঘরের সামনে ডিবি পুলিশ অভিযান চালিয়ে একটি বাস থেকে ইয়াবাসহ সোহাগকে আটক করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3681 and publish = 1 order by id desc limit 3' at line 1