বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

রাজধানীতে ৪৪

মাদকসেবী আটক

যাযাদি রিপোটর্

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদকসেবন ও বিক্রির অপরাধে ৪৪ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার ভোর পযর্ন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ডিএমপির এক বাতার্য় এ তথ্য জানানো হয়েছে।

তাদের কাছ থেকে ৫৬৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৫১১ গ্রাম হেরোইন, ৭৮৫ গ্রাম গঁাজা ও ৫ লিটার দেশি মদ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় ৩২টি মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার মাদকবিরোধী অভিযানে রাজধানী থেকে আরও ৬৯ জনকে আটক করা হয়।

বয়লার বিস্ফোরণে

শ্রমিক নিহত

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের কালুরঘাট এলাকায় বয়লার বিস্ফোরণে মো. আরমান আলম (১৭) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকালে এশিয়া প্যাসিফিক পেপার মিলে এ দুঘর্টনা ঘটে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন জানান, সকালে দুঘর্টনা ঘটলেও আমাদের জানানো হয় দুপুরে। বেলা ৩টার দিকে গিয়ে মরদেহ উদ্ধার করেছি আমরা। ফায়ার স্টেশনের অনুমোদন ছাড়াই এশিয়া প্যাসিফিক পেপার মিল চুলা স্থাপন করেছে। তাদের অগ্নিনিবার্পক ব্যবস্থাও নেই। আইন অনুযায়ী মিল মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ছুরিকাঘাতে এক

কিশোর নিহত

যাযাদি ডেস্ক

বাগেরহাটে প্রেম-সংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাতে ইমন মোল্লা (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন। নিহত ইমন মোরেলগঞ্জ উপজেলার চিংরাখালি ইউনিয়নের চÐিপুর গ্রামের মৃত মামুন মোল্লার ছেলে। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার চÐিপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে পুলিশ আটক করেছে।

ইমনের একাধিক প্রতিবেশী বলেন, একই গ্রামের এক তরুণীর সঙ্গে আসিব নামে এক শিক্ষাথীর্র প্রেমের সম্পকর্ ছিল। আত্মীয়ের ছেলেদের সঙ্গে ওই তরুণীর কথা বলাকে কেন্দ্র করে আসিব ও ইমনের সঙ্গে তার ফুফাতো ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে ইমনকে মাহফিল থেকে ডেকে নিয়ে তার বুকে ও হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইমন।

আগুনে পুড়ে

নবজাতকের মৃত্যু

যাযাদি ডেস্ক

মাগুরার মহম্মদপুরে আগুন লেগে সামিউল নামে ২৩ দিনের নবজাতক শিশু নিহত ও মাসুরা নামে আরেক শিশু দগ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রাইপুর পশ্চিমপাড়া গ্রামের নাজমুল মোল্লার বাড়িতে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে। মৃত শিশু নাজমুল মোল্লার ছোট ছেলে।

জানা গেছে বাড়িতে ৬ বছর বয়সী মাসুরা ও মাত্র ২৩ দিন বয়সী নবজাতক সামিউলকে রেখে নাজমুল মোল্লার স্ত্রী পাশের বাড়িতে অবস্থানের সময়ে বাড়িতে আগুন লাগে। স্থানীয়রা জানায়, বাড়িতে কোনো ব্যক্তির উপস্থিতি না থাকায় হতাহতের ঘটনা ঘটে। আগুনে নগদ ৫৫ হাজার টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

হাসপাতাল থেকে

৬ দালাল আটক

যাযাদি ডেস্ক

খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে দালাল চক্রের ৬ সদস্যকে আটক করেছেন খুলনা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। শনিবার দুপুরে হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. সিদ্দিকুর রহমান (৪২), মো. আলাউদ্দিন আলাল (২৬), আসমা খাতুন (৪৩), রেহেনা খাতুন (৩৫), তাসলীমা বেগম (৪০) ও চম্পা খাতুন (৩২)। আটকদের কাছ থেকে বিভিন্ন চিকিৎসক এবং ডায়াগনাস্টিক সেন্টারের ৭২টি কাডর্ উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কঁাচপুরে কাগজের

পিকআপে আগুন

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগঁাওয়ের অংশে কঁাচপুর সেতুর ওপর কাগজবোঝাই একটি পিকআপভ্যানের মধ্যে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কঁাচপুর সেতুর পূবর্ এলাকায় এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।

পিকআপভ্যানচালক মিলন মিয়া জানান, ঢাকার মাতুয়াইল থেকে তার গাড়িটি কঁাচপুর যাবার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কঁাচপুর সেতুর পূবর্ এলাকায় এলে হঠাৎ তার গাড়িতে আগুন ধরে যায়। এ সময় সময় ট্রাফিক পুলিশের সদস্যরা ও স্থানীয় কঁাচপুর নতুন দ্বিতীয় সেতুর কাজে নিয়োজিত শ্রমিকদের নিয়ে আগুন নেভায়। পুলিশ জানায়, পিকআপভ্যানের মধ্যে কাগজ থাকায় দ্রæত আগুন ছড়িয়ে পড়ে। এ সময়ে প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকায়। মহাসড়কের উভয় দিকে যানজট সৃষ্টি হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37092 and publish = 1 order by id desc limit 3' at line 1