বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

পিস্তলসহ মাদক

বিক্রেতা গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

রাজশাহীর চারঘাট উপজেলায় বিদেশি পিস্তলসহ আবদুর রহমান (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, আবদুর রহমানের বিরুদ্ধে থানায় ৯টি মামলা আছে। এর মধ্যে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে ৬টি মামলার। পুলিশ তাকে দীর্ঘদিন থেকে খুঁজছিল। রোববার রাতে উপজেলার বালাদিয়াড় গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি এবং ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডাস্টবিন থেকে গুলি

গ্রেনেড উদ্ধার

যাযাদি রিপোর্ট

রাজধানীর পল্টন থানাধীন বিজয়নগর এলাকার একটি ডাস্টবিন থেকে ২৮টি গুলি ও একটি গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ। রোববার দিনগত রাত ১২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গ্রেনেড ও গুলির সন্ধান পায় পল্টন থানা পুলিশ।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) কাজী শাহেদুজ্জামান বলেন, ফকিরাপুল কালভার্ট রোডের একটি লোহার ডাস্টবিনে কিছু গুলি ও গ্রেনেড পাওয়া যায়। পরে ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থল থেকে একটি গ্রেনেড উদ্ধার ও নিষ্ক্রিয় করে। এ সময় ওই ডাস্টবিনের ভেতর থেকে রাইফেলের ২৮টি গুলি উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এসব গুলি ও গ্রেনেড কোথা থেকে এলো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

গায়ে আগুন দিয়ে

আত্মহত্যার চেষ্টা

যাযাদি ডেস্ক

ডবলমুরিংয়ে সাথী বেগম (২৩) নামের এক গৃহবধূ গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। দগ্ধ অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল ৮টার দিকে সিডিএ ১৯ নম্বর এলাকায় এ ঘটনা ঘটে। স্বামী মো. সুমনের সঙ্গে ওই এলাকায় থাকতেন সাথী বেগম। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, গৃহবধূর শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রতিপক্ষের

হামলায় নিহত ১

যাযাদি ডেস্ক

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুল আজিজ (৩৮) নামে এক জন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার কাঁচদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ ওই গ্রামের আব্দুর রহিমের ছেলে।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে দুজনকে আটক করা হয়েছে। নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, দীর্ঘদিন ধরে আব্দুল আজিজের সঙ্গে তার এক প্রতিবেশীর জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। সকালে বিবদমান ওই জমিতে চাষ করতে গেলে প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল আজিজ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাস উল্টে

শিক্ষার্থী নিহত

যাযাদি ডেস্ক

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পিকনিকের একটি বাস উল্টে সজিব কুমার সিং (১১) নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে শিক্ষক ও শিক্ষার্থীসহ ২২ জন। সোমবার দুপুর ১২টায় উপজেলার শালবাহান বাজারের রওশনপুর এলাকায় পিকনিক স্পটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, আটোয়ারি থেকে সকালে পিকনিকের জন্য বাসটি ছেড়ে আসে শালবাহান বাজারের রওশনপুর এলাকায় পিকনিক স্পটে। বাসটি রওশনপুর এলাকায় কাঁচা রাস্তায় মোড় নিতে গেলে হঠাৎ উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সজিব নিহত ও বাসে থাকা শিক্ষার্থী-শিক্ষকসহ ২২জন আহত হয়। তেঁতুলিয়া থানার ওসি জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

হবিগঞ্জে অসুস্থ হয়ে

আসামির মৃতু্য

যাযাদি ডেস্ক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরে গ্রেপ্তার করার পর 'অসুস্থ হয়ে' ছত্তার মিয়া (৬০) নামে এক আসামির মৃতু্য হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। মৃত ছত্তার মিয়া বটের হাটি গ্রামের বাসিন্দা। ঘটনার সত্যতা নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, ছত্তার মিয়া একটি মামলার আসামি। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করার পর তিনি অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে পুলিশের গাড়িতে করেই তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37380 and publish = 1 order by id desc limit 3' at line 1