logo
সোমবার ২৫ মার্চ, ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১৬ মার্চ ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ভবন থেকে পড়ে

শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর রমনায় পুলিশ কনভেনশন সেন্টারের ছাদ থেকে পড়ে নজরুল ইসলাম (২৫) নামে এক নির্মাণশ্রমিকের মৃতু্য হয়েছে। শুক্রবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় নজরুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নজরুলের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায়। তিনি ওই কনভেনশন সেন্টারেই থাকতেন। নিহতের সহকর্মী রুবেল হোসেন জানান, মিন্টু রোড পুলিশ কনভেনশন সেন্টারের ১৫ তলার ছাদে রডমিস্ত্রির কাজ করছিলেন নজরুল। ছাদের একপাশে কাজ করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। নজরুলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদক বিক্রেতা

নুন্নী গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট

রাজধানী হাজারীবাগ থেকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা নুন্নীকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ইকরাম আলী মিয়া জানান, বৃহস্পতিবার রাতে হাজারীবাগ টালি অফিস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তলস্নাশি করে তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নুন্নী হাজারীবাগ থানার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় থেকে সে মাদক ব্যবসা করে আসছে। এ ঘটনায়ও তার বিরুদ্ধে মামলা হয়েছে।

মারপিটে ওয়েল্ডিং

মিস্ত্রির মৃতু্য

যশোর প্রতিনিধি

যশোরে চাঁদার দাবিতে সাজু চৌধুরী (২৫) নামে এক ওয়েল্ডিং মিস্ত্রিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল ইসলাম জিসান ও তার সহযোগীরা হত্যাকান্ড ঘটিয়েছে বলে পরিবার ও পুলিশের দাবি। বুধবার রাত ১১টার দিকে শহরের বিমান অফিস মোড়ে তাকে মারধর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালে তার মৃতু্য হয়। নিহত সাজু চৌধুরী শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার স্বপন চৌধুরীর ছেলে।

যশোর কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, বুধবার রাতে শহরের বিমান অফিসের সামনে সাজু চৌধুরীর মাথায় আঘাত করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিসান। বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃতু্য হয়েছে।

ব্রিজের নিচ থেকে

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর ব্রিজের নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামের এক সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহত বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, বৃহস্পতিবার রাতে এক বছর পর সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফিরেছেন। পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিজ বাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি গাড়ি থেকে নেমে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে তার সঙ্গে থাকা স্ত্রী ও মেয়েরা বাড়িতে চলে যান। সকালে ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ইয়াবাসহ মাদক

ব্যবসায়ী আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানাধীন মহাজনঘাটা এলাকা থেকে ৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মো. আশিকুর রহমান (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব। শুক্রবার ভোরে তাকে আটক করা হয় বলে জানানর্ যাব-৭ এর মিডিয়া অফিসার মো. মাশকুর রহমান। মো. আশিকুর রহমান মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মানিকনগর এলাকার শাহজাহান মাস্টারের ছেলে।

র্

যাব-৭ এর সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী বলেন, 'গোপন সূত্রে খবর পেয়ে মহাজনঘাটা এলাকা থেকে আশিকুর রহমানকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।'

সিরাজদিখানে

যুবক গুলিবিদ্ধ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা

সিরাজদিখান উপজেলার কামারকান্দা নামক স্থানে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় পুলিশের সঙ্গে একদল যুবকের ধস্তাধস্তি হয়েছে। এ সময় পুলিশের শটগানের গুলিতে এক যুবক গুলিবিদ্ধ ও এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ চার যুবককে আটক করেছে। উপজেলার চিত্রকোট ইউনিয়নের কামারকান্দা পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। শ্যামল কেরনাীগঞ্জ মডেল থানাধীন ঘাটারচর গ্রামের তাহের আলীর ছেলে।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন জানান, রাতে তিনটি মোটর সাইকেলযোগে ছয় যুবক নবাবগঞ্জ যাচ্ছিল।

পথে কামারকান্দা পুলিশ বক্সের সামনে পুলিশ থামার সিগন্যাল দিলেও তারা অমান্য করে। ফেরার পথে ওই যুবকদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয় ও উভয়ের মধ্যে ধস্তাধস্তি বেঁধে যায়। একপর্যায়ে পুলিশের শটগান থেকে অসাবধানতাবশত গুলি বের হয়ে শ্যামলের ডান পায়ের পাতায় লাগে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে