শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পুলিশ পরিদশর্ক মামুন হত্যায় গ্রেপ্তার আরও ৪

যাযাদি রিপোটর্
  ২০ জুলাই ২০১৮, ০০:০০

ঢাকা মহানগর পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদশর্ক মামুন এমরান খান হত্যাকাÐে জড়িত সন্দেহে তিন নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

এরা হলেনÑ মিজান শেখ, মেহেরুন্নেছা ঝণার্ ওরফে আফরিন, সুরাইয়া আক্তার কেয়া ও ফরিয়া বিনতে মীম।

বুধবার রাতে বাড্ডা ও হাজারীবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানান।

বৃহস্পতিবার মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে সাংবাদিকদের বাতেন বলেন, মামুন হত্যাকাÐে এ নিয়ে পঁাচজনকে গ্রেপ্তার করা হলো। মামুন নিখেঁাজ হওয়ার পরই তার বন্ধু ডিপ্লোমা ইঞ্জিনিয়ার রহমত উল্লাহকে গ্রেপ্তার করা হয়।

৮ জুলাই মামুন রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখেঁাজ হন এবং সবুজবাগ থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। পরে ১০ জুলাই গাজীপুরের কালীগঞ্জের উলুখোলার এক জঙ্গলে মামুনের পোড়া মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কমর্কতার্ বাতেন বলেন, আফরিন বনানীর ২/৩ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় তার বান্ধবীর জন্মদিনের দাওয়াত দেয় পূবর্পরিচিত রহমত উল্লাহকে। রহমতের ডাকে সেখানে মামুনও যায়। রহমত উল্লাহ নিজের প্রাইভেট কারে, মামুন যায় তার মোটরসাইকেল নিয়ে।

ওই বাসায় যাওয়ার পর গ্রেপ্তারকৃত মিজান শেখসহ চার-পঁাচ যুবক রহমত ও মামুনের ওপর চড়াও হয়। ওই দলে দিদার, আতিক ও স্বপন নামে সেনাবাহিনী থেকে বহিষ্কৃত তিন সদস্য ছিল বলে তিনি জানান।

বাতেনের ভাষ্য, তারা বলতে থাকে, ‘আফরিন খারাপ মেয়ে, তোরাও খারাপ। আমরা প্রশাসনের লোক।’ মামুন তাদের কাছে জানতে চায়, তারা কোন প্রশাসনের লোক এবং নিজেকে পুলিশের পরিদশর্ক পরিচয় দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4287 and publish = 1 order by id desc limit 3' at line 1