মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ এপ্রিল ২০১৯, ০০:০০

গাংনীতে কৃষকের

আত্মহত্যা

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা

মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুরে হাসমত আলী (৩০) নামের এক কৃষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার দিনগত রাতে একটি গাছের মগডালে হাসমত আলী গলায় ফাঁস দেয়। সে ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

হাসমতের মা সুফিয়া খাতুন জানান, শুক্রবার সন্ধ্যায় ভুট্টাক্ষেতে যাবার কথা বলে বের হয়ে হাসমত বাড়ি ফেরেনি। সকালে লোকজন গলায় ফাঁস লাগানো অবস্থায় হাসমতের লাশ দেখতে পেয়ে বাড়িতে খবর দেয়। সেই সঙ্গে স্থানীয় পুলিশ ক্যাম্পে জানানো হয়। হাসমতের স্ত্রী জুলেখা জানান, চুয়াডাঙ্গার একজন মানসিক রোগ বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। হঠাৎ স্বামীর অকাল মৃতু্যতে কন্যা জান্নাতুল (৪)কে নিয়ে বিপাকে পড়লেন তিনি।

ভাতিজার ছুরিকাঘাতে

দোকানি নিহত

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহে ভাতিজার ছুরিকাঘাতে চায়ের দোকানি চাচা ভাষা শেখ (৪৮) নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত ভাষা কুষ্টিয়া মিরপুর উপজেলার পোড়াদহ উত্তর পাড়ার আব্দুল গণির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে পারিবারিক কলহের জের ধরে বাকবিতন্ডার সৃষ্টি হয় ভাষা ও ভাতিজা বাদশার সঙ্গে। এক পর্যায়ে বাদশা ক্ষিপ্ত হয়ে ভাষাকে ছুড়িকাঘাত করে। ভাষা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে ভাষাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। রাত সাড়ে ৯টার দিকে তার মৃতু্য হয়। পুলিশ জানায়, বাদশার স্ত্রীর সঙ্গে ভাষার পরকীয়ার সম্পর্ক ছিল। এরই জের ঘরে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জে ৩ মাদক

কারবারি আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকসেবী সেজে তিন মাদক কারবারিকে মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার খিদিরপুর ও বাগবেড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার শুক্কুর আলী খিদিরপুর এলাকার মৃত আক্কাস আলীর ছেলে, কাশেম নুরুল ইসলামের ছেলে ও খলিল বাগবেড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান জানান, পুলিশের সদস্যকে মাদকসেবী সাজিয়ে মাদক ব্যবসায়ীদের ধরতে স্পটে পাঠানো হয়। এভাবে খিদিরপুর এলাকা থেকে ১০০ পিছ ইয়াবাসহ হাতেনাতে মাদক ব্যবসায়ী শুক্কুর আলী ও কাশেমকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বাগবেড় এলাকা থেকে একই কায়দায় ২০ পিছ ইয়াবা ট্যাবেলটসহ খলিলকে গ্রেপ্তার করা হয়।

প্রতিপক্ষের হামলায়

বৃদ্ধ নিহত

পাবনা প্রতিনিধি

পাবনার আতাইকুলা থানার সাদুলস্নাহপুর ইউনিয়নের তেলিগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুস সামাদ (৭১) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় দুইজনকে আটক করেছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, নিহত আব্দুস সামাদের সঙ্গে পার্শ্ববর্তী আব্দুর রাজ্জাকের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার সকালে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায় আব্দুস সামাদকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। ওসি জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আজির উদ্দিন (৪৫) ও জহুরুল ইসলাম (৩৯) নামের দুইজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

ইউএন'র হস্তক্ষেপে

বাল্যবিয়ে বন্ধ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমের হস্তক্ষেপে স্মৃতি নামের অষ্ঠম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীর বাল্য বিয়ে বন্ধ করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রূপসী এলাকায় গিয়ে ওই বিয়ে বন্ধ করে দেয় পুলিশ। স্মৃতি উপজেলার রূপসী স্স্নুইজগেট এলাকার আইয়ুব আলীর মেয়ে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, রূপসী নিউ মডেল স্কুলে পড়ুয়া অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্মৃতির বিয়ের আয়োজন করা হয়। শনিবার বিয়ের দিন ধার্য করা হয়। বিয়েতে মেহমানদের দাওয়াতও দেয়া হয়। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বিয়ে বন্ধ করে দেন। এছাড়া স্মৃতির পূর্ণ বয়স না হওয়া পর্যন্ত কোনো প্রকার বিয়ে দিবেন না বলে অঙ্গীকার নামায় স্বাক্ষর করেন।

ট্রেনে কাটা পড়ে

যুবকের মৃতু্য

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার ভেড়ামারায় আন্তনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে শাহীন রেজা (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। সে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের হোর মন্ডলের পুত্র। শনিবার সকাল পৌনে ৯টার দিকে ফারাকপুর রেলগেটস্থ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান জানিয়েছেন, গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় শাহীন রেজাকে হাসপাতালে আনা হলে সে মারা যায়। মাথায় আঘাতজনিত কারণে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44430 and publish = 1 order by id desc limit 3' at line 1