শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

বাবার হাতে

ছেলে খুন

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবহুলী গ্রামে মঙ্গলবার ভোরে বাবা শামসুল হকের হাতে ছেলে ইকবাল হোসেন (২৬) খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে নিহতের বাবা-মা পলাতক।

স্থানীয় ইউপি সদস্য আবু বকর সিদ্দিকী জানান, দীর্ঘদিন ধরে ইকবাল হোসেন মানসিকভাবে অসুস্থ ছিল। মাঝে-মধ্যেই মানসিক ভারসাম্যহীন ইকবাল তার বাবা-মাকে মারপিট করত। মঙ্গলবার ভোরে নিহতের বাড়িতে চিৎকারের শব্দ শুনে এলাকাবাসী এগিয়ে গিয়ে ইকবালকে মাটিতে পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের দেয়া সংবাদে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই জহুরুলকে আটক করেছে পুলিশ।

প্রশ্নফাঁস চক্রের

সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য মিজানুর রহমান মিজানকে (১৭) গ্রেপ্তার করেছের্ যাব। মঙ্গলবার ভোরে মধুপুর উপজেলার আশুরা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মো. আব্দুল করিমের ছেলে।

র্

যাব-১২, সিপিসি-৩ (টাঙ্গাইল) কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার মো. শফিকুর রহমান (সহকারী পুলিশ সুপার) জানান, গোপন সংবাদের ভিত্তিতে মধুপুর উপজেলার আশুরা গ্রামে অভিযান চালিয়ে মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁস করে তা সরবরাহের সরঞ্জাম দুইটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও ভুয়া প্রশ্নপত্রের ১০টি স্ক্রিন শর্টের কপি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মিজানুর রহমান মিজান ভুয়া ফেসবুক আইডি খুলে ম্যাসেঞ্জারের মাধ্যমে প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথন করার কথা স্বীকার করে।

৮০ কেজি

ইলিশ জব্দ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে পহেলা বৈশাখকে উপলক্ষে সংগৃহীত ইলিশ জব্দ করেছে প্রশাসন। মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের বৃহৎ মৎস্য আড়তে অভিযান চালিয়ে এসব ইলিশ জব্দ করা হয়। অভিযানকালে বিভিন্ন আড়তে অভিযান চালিয়ে ৮০ কেজি ইলিশ জব্দ করা হয়।

ফরিদগঞ্জ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান অভিযানে নেতৃত্ব দেন। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে সহায়তা প্রদান করে। ইলিশ অভয়াশ্রম কর্মসূচির আওতায় জাটকা রক্ষাকল্পে মার্চ-এপ্রিল দুই মাস চাঁদপুরে মেঘনা নদীর ৭০ কিলোমিটার এলাকায় সব ধরনের মাছ শিকার নিষিদ্ধ করেছে সরকার। এ সময় ইলিশ মাছ বিক্রি, পরিবহন ও মজুদ নিষিদ্ধ থাকবে।

রাজশাহীতে অস্ত্রসহ

দম্পতি গ্রেপ্তার

রাজশাহী অফিস

রাজশাহীতে অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে নগরীর খড়বোনা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়। মঙ্গলবার দুপুরে তাদের অস্ত্র আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, খড়বোনা এলাকার মৃত নফর মন্ডলের ছেলে রানা (৩১) ও স্ত্রী কহিনুর (৩৮)। ওসি আমান উলস্নাহ বলেন, নগরের বোয়ালিয়া থানার খড়বোনা এলাকায় রানার বাড়িতে অভিযান চালানো হলে রানার ঘরে একটি রিভলবার ও তিন রাউন্ড গুলি পাওয়া যায়। পরে রানা ও তার স্ত্রী কহিনুরকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে পুলিশের স্বীকার করেছে।

বিদু্যৎস্পৃষ্টে

শ্রমিকের মৃতু্য

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটি থেকে পড়ে রফিকুল মোড়ল (২২) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। সোমবার বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর এলাকায় বৈদু্যতিক লাইনের কাজ করতে এ ঘটনাটি ঘটে। রফিকুল মোড়ল তালা উপজেলার জিয়ালা গ্রামের জাকির আলী মোড়লের ছেলে। স্থানীয়রা জানান, সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামে নতুন করে বৈদু্যতিক লাইনের কাজ শুরু হয়েছে। সোমবার বিকালের দিকে বিদু্যৎ লাইনে কাজ করতে যেয়ে বিদু্যৎ শ্রমিক রফিকুল মোড়ল বিদু্যৎ স্পৃষ্ট হয়ে বৈদু্যতিক খুঁটি থেকে ছিটকে পড়েন। আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে হাসপাতালেই তার মৃতু্য হয়।

রাজশাহীতে ইয়াবাসহ

সহোদর গ্রেপ্তার

রাজশাহী অফিস

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে যাবার সময় রাজশাহী নগরীর ভদ্রার মোড় থেকে দুই সহোদর মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র?্যাব। মঙ্গলবার বেলা ১০টায় র?্যাবের অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার তাসেফ আলীর দুই ছেলে আপেল মাহমুদ (৩০) ও রাসেল মাহমুদ (২৮)। তাদের কাছ থেকে ১৯ হাজার ৫১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র?্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, মঙ্গলবার সকালে এসএ পরিবহন থেকে এই দুই সহোদর ইয়াবার চালান রিসিভ করে নেয়। চট্টগ্রাম থেকে আসা ইয়াবার চালানটি সংগ্রহ করে তারা নগরের ভদ্রা মোড়ের অটোরিকশা করে নিয়ে যাচ্ছিল। র?্যার-৫ এর সদস্যরা অটোরিকশায় তলস্নাশি করে। সেখানে ইয়াবার একটি প্যাকেটসহ তাদের গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44800 and publish = 1 order by id desc limit 3' at line 1