logo
মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বৈশাখী পোশাকের

জন্য আত্মহত্যা

মধুপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের মধুপুরে বৈশাখী পোশাক না কিনে দেয়ায় হাসি আক্তার নামের পঞ্চম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। নিহত হাসি উপজেলার চাপারকোনা গ্রামের দরিদ্র কৃষক মো. হায়দার আলীর মেয়ে। সে চক গাইংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। হাসি শুক্রবার রাতে নিজ ঘরের আঁড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত হাসির চাচা মো. আব্দুল হামিদ জানান, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে দিতে বায়না ধরেছিল। ওর বাবা-মা বলেছিলেন, শনিবার সকালে কিনে দেবেন। কিন্তু রাতে সে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কিশোরের আত্মহত্যা

জীবননগরে

জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

চুয়াডাঙ্গার জীবননগরে মায়ের সাথে অভিমান করে সাব্বির (১৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে তেঁতুলিয়া গ্রামের একটি আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

জানা গেছে, জীবননগর পৌর শহরের পুরাতন তেঁতুলিয়া গ্রামের ঝন্টু মিয়ার ছেলে সাব্বির (১৬) মায়ের সাথে অভিমান করে শুক্রবার রাতে বাড়ি থেকে চলে যায়। সারা রাত না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকে। পরদিন শনিবার সকালে গ্রামের লোকজন বাড়ি থেকে এক কিলোমিটার দূরে আম বাগানে গলায় ফাঁস দেয়া সাব্বিরের লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দেয়।

সংবাদ পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পার্বতীপুরে ২ মাদক

\হব্যবসায়ী গ্রেপ্তার

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ৮৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার বিকালে পার্বতীপুর রেলওয়ে এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি জানান, পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে শুক্রবার বিকালে পার্বতীপুর রেলওয়ে এলাকা থেকে ৮৮ পিস ইয়াবাসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার বিকালে পার্বতীপুর ইসলামপুর (কালিবাড়ী) এলাকার রেললাইনের পাশে দাঁড়িয়ে ইয়াবা বিক্রির সময় ৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম শুভ্র (৩৫) কে ও মাদক বিক্রি করার সময় ৮ পিস ইয়াবাসহ এনামুল হক (৪৫) কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রতিবন্ধীর

লাশ উদ্ধার

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দশমিনায় মো. মামুন (২২) নামে এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ। শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজ সংলগ্ন খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার মো. সিদ্দিক মুন্সির ছেলে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজ সংলগ্ন খালে মানসিক প্রতিবন্ধী মো. মামুনের লাশটি স্থানীয়রা ভাসতে দেখে দশমিনা থানা পুলিশে খবর দেয়। পরে দশমিনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাপের কামড়ে

গৃহবধূর মৃতু্য

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদরের ব্র?হ্মরাজপুর ইউনিয়নের উমরাপাড়া গ্রামে শনিবার সকালে বিষধর সাপের কামড়ে আনজুয়ারা খাতুন (৫১) নামে গৃহবধূর মৃতু্য হয়েছে। সে ব্র?হ্মরাজপুর বাজারের তরকারী ব্যবসায়ী উমরাপাড়া গ্রামের আব্দুল মাজেদ ঢালীর স্ত্রী।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে আটটার দিকে গরুকে খাওয়ানোর জন্য বাড়ির আঙ্গিনায় বিচলি (ধানের খড়) গাদা থেকে বিচলি আনতে গেলে বিষধর সাপ তার ডান হাতের একটি আঙ্গুলে কামড় দেয়। প্রথমদিকে অল্প জ্বালা-যন্ত্রণা শুরু হলেও তিনি বিষয়টি গুরুত্ব দেননি। কিন্তু বেলা বাড়ার সাথে সাথে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্থানীয় কবিরাজ দিয়ে ঝাড়-ফুঁক শুরু করে। এক পর্যায়ে অবস্থার আরও অবনতি ঘটলে তাকে দ্রম্নত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা এগারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

কবরস্থান থেকে

চার কঙ্কাল চুরি

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গোরস্থান থেকে শুক্রবার রাতে কবর খুঁড়ে ৪টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। কঙ্কাল চুরির খবর শুনে জয়নগর পুলিশ ফাঁড়ির আইসি মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাতৈর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য কয়ড়া গ্রামের বাসিন্দা মো. রাজ্জাক মোল্যা জানান, রাতে কে বা কারা ডোবরা কবরস্থান থেকে চারটি কবর খুঁড়ে কঙ্কালগুলো নিয়ে গেছে। শনিবার সকালে লোকজন মাঠে যাওয়ার সময় দেখে কবরগুলো খুঁড়া রয়েছে। পরে কবরখুঁড়ার খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী কবরস্থানে গিয়ে দেখে চারটি কবরে কঙ্কাল নেই। পুলিশ জানায় কঙ্কাল চুরি হওয়ার বিষয়টি শুনেছে। যদি কেউ এ বিষয়ে অভিযোগ দেয় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে