logo
মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ মে ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

অস্ত্র-গুলিসহ

আটক তিন

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের আকবরশাহ থানার একে খান মোড় এলাকা থেকে বুধবার দুপুরে আবদুর রাজ্জাক (৪৮), মো. ইসহাক (৩২) ও মো. আবু তাহের (৪০) নামে তিনজনকে আটক করেছের্ যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র্

যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একে খান মোড় এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করের্ যাব সদস্যরা। তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সড়ক দুর্ঘটনায়

শ্রমিক নিহত

বদলগাছী (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর বদলগাছীতে উপজেলার সদর ইউপির চাকরাইল বটতলি মোড়ে বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় ফটকর চাঁন মিয়া (৬০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। তিনি ধানকাটার শ্রমিকের কাজ করতেন। তার বাড়ি সিরাজগঞ্জের শাজাহাদপুর উপজেলায়।

স্থানীয়রা জানান, সকাল ১১টার দিকে রাস্তা পার হওয়ার সময় মাতাজি থেকে বদলগাছীমুখী একটি ভটভটি ফটকরকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রম্নত বদলগাছী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ভটভটির চালক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে।

প্রতারক চক্রের

৩ সদস্য আটক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

র্

যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল বুধবার ভোরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঈশ্বরদী গ্রামে অভিযান চালিয়ে মিরাজুল কাজী (২৩), এমদাদ শিকদার (২৪) ও শহীদ মৃধা (২৭) নামে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছে।

মাদারীপুরর্ যাব ক্যাম্পের সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতের্ যাবের একটি দল বুধবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা, বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ১৯টি মোবাইল ফোন এবং ৪৮টি সীমকার্ড উদ্ধার করা হয়। তারা পেশাদার মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতারনার মাধ্যমে অসহায় মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিত। তাদের বিরুদ্ধে থানায় মাদক ও প্রতারনা আইনে মামলা দায়ের করা হয়েছে।

খুনের ঘটনায় চার

আসামি গ্রেপ্তার

লাকসাম (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার লাকসামে মাহবুবুল হক খুনের ঘটনায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ইয়াকুব মিয়া, সহিদুর রহমান, অহিদুর রহমান ও মহসিন নামে চার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সবার বাড়ি উপজেলার পূর্ব লাকসাম ইউপির পৈশাগী গ্রামে।

জানাযায়, সোমবার ইফতারের আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাহবুবুল হক নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে ইয়াকুব মিয়া, সহিদুর রহমান, অহিদুর রহমান ও মহসিন। এ সময় তাদের হামলায় নিহতের চাচা সিরাজুল ইসলাম, ভাই শেখ ফরিদ, বিলস্নাল হোসেন ও স্ত্রী সুমি বেগম গুরুতর আহত হয়।

দুর্ঘটনায় আহত

বৃদ্ধের মৃতু্য

আশুলিয়া (সাভার) সংবাদদাতা

সাভার পৌরসভার রাজাশন এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ফরিদ মোলস্না (৬৫) নামে এক বৃদ্ধ আহত হওয়ার পর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়েছে। ফরিদ সাভারের যোদকাশি এলাকার খিদি মোলস্নার ছেলে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দ্বীপ করিম জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন ফরিদ। স্থানীয়রা তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, এঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

হত্যা মামলায়

যুবকের যাবজ্জীবন

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ায় শিউলী খাতুন হত্যা মামলায় অভিযুক্ত আসামি সোহেল রানাকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামির উপস্থিতিতে পেনাল কোডের ৩০২ ধারা মোতাবেক যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। সেই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাস সশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামি সোহেল রানা মেহেরপুর জেলার গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় শিউলী খাতুনের ভাড়া বাসার পাশেই কুষ্টিয়া সরকারি কলেজের খেলার মাঠ থেকে ২০১৭ সালের ১৯ জুলাই সকালবেলা তার লাশ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে