মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ মে ২০১৯, ০০:০০

ডিএমপির অভিযানে

গ্রেপ্তার ৫২

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শনিবার সকাল ৬ টা থেকে রোববার ভোর পর্যন্ত ডিএমপি ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এক বার্তায় ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ জানায়, গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩২৮৩ পিস ইয়াবা ট্যাবলেটে, ৩৪৮ গ্রাম হেরোইন, ১৩৫ গ্রাম গাঁজা, ৮ পিস নেশাজাতীয় ইনজেকশন ও ১২৬৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে ৩২টি মামলা করা হয়েছে। ডিএমপি জানায়, ঢাকা মেগা সিটিকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত এই অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

প্রাইভেটকারের ধাক্কায়

যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর পলস্নবীতে প্রাইভেটকারের ধাক্কায় এক যুবকের মৃতু্য হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে পলস্নবীর জুটপট্টি নাম স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আমিন (৩০) মিরপুরের বাউনিয়াবাদ এলাকার 'বি' বস্নকে থাকতেন বলে পুলিশ জানিয়েছে। আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা লোকজনের বরাত দিয়ে হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সকালে রাস্তা পার হওয়ার সময় একটি প্রইভেট কারের ধাক্কায় গুরুতর আহত হন আমিন। বেলা সোয়া ১২টার দিকে হাসপাতালে আনার পর চিকিৎসক জানান আমিন মারা গেছেন।

ঝিনাইদহে তুলা

কারখানায় আগুন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ বিসিক শিল্পনগরীতে জিনিং অ্যান্ড কটন ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ৮ টার দিকে এ আগুনের সূত্রপাত ঘটে। এই ফ্যাক্টরিতে দুটি কারখানার মাধ্যমে কাপড়ের টুকরা থেকে তুলা তৈরি করা হতো।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, তুলার গুদামে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভানোর কাজ শুরু করে। প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। তার আগেই গোডাউনে থাকা প্রায় ৩০ লাখ টাকা তুলা পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

গাছ থেকে পড়ে

১ জনের মৃতু্য

হরিপুর (ঠাকুরগাঁও) সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের হরিপুরে রবিবার সকালে মৌচাক কাটতে গিয়ে গাছ থেকে পড়ে কুরবান আলী (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছে। ঘটনাটি ঘটে জেলার হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের ফালডাঙ্গী গ্রামে।

নিহত কুরবান আলী একই ইউনিয়নের শিহিপুর (শেখটলা) গ্রামের মৃত তসির উদ্দীনের ছেলে। স্থানীয়রা বলেন, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে একটি মেহগনি গাছ থেকে মৌচাক সরানোর জন্য কুরবান আলী গাছে উঠেন। মৌচাকটি কাটার সময় তিনি পা পিছলে গাছ থেকে পড়ে যান। গুরুতর আহতবস্থায় চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান মুনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পোরশায় মাদ্রাসা

ছাত্রীর আত্মহত্যা

পোরশা (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁ পোরশায় রমিসা রুমি (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার দুয়ারপাল স্কুলপাড়া গ্রামের জিয়াবুর রহমানের মেয়ে ও বিষ্ণপুর লছিমননেছা মহিলা হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্রী।

জানা গেছে, রমিসা শনিবার রাতে সকলের অজান্তে মাদ্রাসা ক্যাম্পাসের আম গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে তার আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন এবং ময়নাতদন্ত শেষে মৃতু্যর আসল রহস্য জানা যাবে বলে জানান।

অস্ত্র গুলিসহ

সন্ত্রাসী আটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ হবিবর রহমান (৪২) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার ভোররাতে মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় ডিবি পুলিশ একটি দেশীয় ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

আটক হবিবর মহেশপুরের বাঘাডাঙ্গা পূর্বপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, অস্ত্র কেনাবেচা হচ্ছে এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল মহেশপুরের সলেমানপুরে অভিযান চালায়। সেখান থেকে হবিবরকে আটক করা হয়। পরে তার দেহ তলস্নাশি করে শুটার গান ও গুলি উদ্ধার করা হয়। আটককৃত হবিবর ভারত থেকে অবৈধ পথে অস্ত্র এনে দেশে বিক্রি করছিল বলে অভিযোগ ছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50307 and publish = 1 order by id desc limit 3' at line 1