বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে যুবক আহত

যাযাদি ডেস্ক
  ২৫ মে ২০১৯, ০০:০০

চট্টগ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক আহত হয়েছেন। পুলিশের দাবি, আহত যুবক পেশাদার ছিনতাইকারী। নগরীর খুলশী থানার ভাঙ্গারপুল এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে মো. মামুন উদ্দিন (২৬) এ যুবককে ধরতে অভিযানে গেলে এ 'বন্দুকযুদ্ধ' হয় বলে পুলিশের ভাষ্য।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, গত ২১ মে বিকালে খুলশী থানার ঝাউতলা এলাকায় একটি বাসকে ডিবি পুলিশ পরিচয়ে আটকে এক যাত্রীর কাছ থেকে তিন লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় মামুনসহ তার সহযোগীরা।

এই ঘটনায় ছিনতাইযের শিকার গনেশ সিংহ বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পায় এবং বৃহস্পতিবার ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে আবু জাহেদ (২৩) ও আরিফুল ইসলাম (২৫) নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে নগদ ৩২ হাজার টাকা ও ছিনতাইকাজে ব্যবহার করা একটি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলে জানান ওসি।

ওসি প্রণব বলেন, জাহেদ ও আরিফ ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়ে তাদের সাথে অন্য যারা ছিলেন তাদের নাম ঠিকানা প্রকাশ করে।

'রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গারপুল এলাকায় অভিযানে গেলে মামুনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ?গুলি ছুড়ে। দুই পক্ষের বন্দুকযুদ্ধের পর মামুনকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।'

এ সময় ঘটনাস্থল থেকে দুই রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ওসি বলেন, ঘটনার দিন কয়েকজন মিলে বাসটি ব্যারিকেড দিয়ে থামালেও আরও কয়েকজন লোক আশপাশে পাহারায় ছিলেন। তারা সবাই একটি সংঘবদ্ধ চক্র।

তারা ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল।

গুলিবিদ্ধ মামুনের বিরুদ্ধে কোতোয়ালি ও ফটিকছড়ি থানায় একাধিক মামলা আছে বলে জানান পুলিশ কর্মকর্তা প্রণব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50957 and publish = 1 order by id desc limit 3' at line 1