শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৫ মে ২০১৯, ০০:০০

বাগেরহাটে

নববধূর আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি

মেহেদীর রং শুকাতে না শুকাতেই মাথায় স্বামীর বসতঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে নববধূ শেফালী রানী পাল (২১)। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদরের কাড়াপাড়া মগরাহাট পাল বাড়িতে ঘটনাটি ঘটেছে।

শেফালী রানীর পিতা বাগেরহাট শহরতলির হাড়িখালী কাঠের পোল এলাকার দিলিপ কুমার পাল পচা জানান, পূর্ব-পরিচয়ের সূত্র ধরে পারিবারিকভাবে ২০-২২ দিন আগে তাদের বিয়ে হয়। আর বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তিনি জানতে পারেন শেফালী রানী নাইলনের রশি গলায় লাগিয়ে বসতঘরের আড়ার সাথে ঝুলে আছে। খবর পেয়ে তারা ওই বাড়িতে গেলেও জামাই সুমন বা পরিবারের কাউকে পাননি। আর কী কারণে এটি হয়েছে তা জানতে পারেননি। স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাটি থানায় জানিয়েছেন। পুলিশ লাশের সুরতহালসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

তুরাগে ইয়াবাসহ

দুইজন আটক

তুরাগ (উত্তরা) সংবাদদাতা

রাজধানীর তুরাগে ৫৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে তুরাগ থানা পুলিশ। তুরাগের যাত্রাবাড়ী এলাকায় হাজি সুপার মার্কেটের সামনে থেকে মাদক ব্যবসায়ী নাজমা বেগম (৪০) ও ইব্রাহিম হোসেনকে (২৬) আটক করা হয়।

তুরাগ থানা পুলিশের এসআই শাহিনুর রহমান খান বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এজাহার সূত্রে জানা যায়, আটককৃতদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আসামিরা স্থানীয় এলাকায় দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ। আটককৃত নাজমা বেগম উত্তরা ১৪নং সেক্টরের ১৯নং রোডের ৪নং বাসায় অনেক দিন থেকেই মাদক বিক্রি করে আসছে। অপর আসামি ইব্রাহীম হোসেন নাজমা বেগমের সহযোগী হিসেবে কাজ করত। সে তুরাগের যাত্রাবাড়ী এলাকায় একটি ভাড়া বাসায় থাকে। সেই বাসা থেকেই মাদকের কারবার পরিচালনা করত বলে পুলিশকে জানায়।

মাধবপুরে বজ্রপাতে

নিহত-১

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুলস্না গ্রামে শুক্রবার সকালে বজ্রপাতে ফয়সল মিয়া (৩৫) নামে এক কৃষক নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত ফয়সল উপজেলার বুলস্না ইউনিয়নের বুলস্না গ্রামের মো. জিতু মিয়ার ছেলে।

বুলস্না ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন জানান, ফয়সল ও অপর শ্রমিকরা শুক্রবার সকালে মাঠ থেকে ধান কেটে বাড়ি নিয়ে আসার সময় বজ্রপাতে ফয়সল ঘটনাস্থলেই মারা যায়। এবং আহত কালা মিয়ার ছেলে সামসু মিয়া (৩৪) ও মাহফুজ মিয়ার ছেলে খোকন মিয়াকে ৩৫) উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

চেয়ারম্যানের কক্ষ থেকে

রিভলবার উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুর ২টার দিকে একটি বিদেশি রিভলবার ও একটি হকস্টিক উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানায়, রাজৈর থানা পুলিশ দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের কক্ষে অভিযান চালায়। এ সময় ওই রুমের চেয়ারম্যানের ব্যবহৃত একটি খাটের তোশকের নিচ থেকে একটি বিদেশি রিভলবার ও একটি হকস্টিক উদ্ধার করা হয়। এ সময় চেয়ারম্যান তার ওই রুমের ভিতরে ছিলেন না। চেয়ারম্যান ভাতিজাকে হত্যার দায়ে প্রায় ২০ দিন ধরে পলাতক। রাজৈর থানায় চেয়াম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। তার বিরুদ্ধে চাচাতো ভাই সোহেল হাওলাদারকে কুপিয়ে হত্যার অভিযোগ রয়েছে। অস্ত্র উদ্ধারের পর এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাবুগঞ্জে দুটি

বসতঘর ভস্মীভূত

বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় দুটি বসতঘর পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাকুদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়-সংলগ্ন জমাদ্দার বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দুটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়। প্রত্যক্ষদর্শিরা জানায়, বাড়ির আলাউদ্দিন জমাদ্দারের তালাবদ্ধ ঘরে বৈদু্যতিক শর্ট-সার্কিটের কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ওই ঘরে আগুন লাগার পর তা দ্রম্নত পাশাপাশি থাকা মুরাদ জমাদ্দারের ঘড়ে ছড়িয়ে পরে। সংবাদ পেয়ে বাবুগঞ্জ এবং উজিরপুর উপজেলার দুটি ফায়ার সার্ভিস ইউনিট এসে দেড় ঘণ্টা চেষ্টা শেষে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে ওই ঘর দুটি পুড়ে ছাই হয়ে যায়।

হতাহতের ঘটনা না ঘটলেও অন্তত ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

বিদু্যৎস্পৃষ্টে

প্রবাসীর মৃতু্য

বরিশাল অফিস

বরিশালের উজিরপুর উপজেলার কালিহাতা গ্রামে খালা বাড়িতে বেড়াতে এসে শুক্রবার সকালে বিদু্যৎস্পৃষ্ট হয়ে শহিদুজ্জামান টিটু (২৮) নামের এক প্রবাসী মারা গেছে। তিনি গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামের বজলুল হক সরদারের পুত্র ও দুবাইপ্রবাসী ছিলেন।

মৃতের বড়ভাই ওয়াহিদুজ্জামান মিঠু জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার ছোট ভাই টিটু কালিহাতা গ্রামের খালাতো ভাই ইলিয়াস হোসেনের নির্মাণাধীন বসতঘরের মটারের লাইন দিতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে গৌরনদী উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50960 and publish = 1 order by id desc limit 3' at line 1