logo
রোববার ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৩ জুন ২০১৯, ০০:০০  

অসুস্থ রিজভীকে দেখে এলেন মির্জা ফখরুল

বিএনপি কার্যালয়ে গিয়ে অসুস্থ জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখে এলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান ফখরুল। তৃতীয় তলায় শয্যাশায়ী রিজভীর কক্ষে গিয়ে তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন তিনি।

অন্যদের মধ্যে দলের প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, প্রশিক্ষণ-বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ ও হাসান জাফির তুহিন এ সময় উপস্থিত ছিলেন।

টানা এক বছর ধরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থাকা রিজভী গত তিন ধরে অসুস্থ। সেখানেই তাকে স্যালাইন দেয়া হচ্ছে। দলের চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন।

কমিটি ভেঙে দেয়া নিয়ে ছাত্রদলের বিক্ষুব্ধ অংশের নেতাকর্মীরা মঙ্গলবার বিএনপি কার্যালয়ে দিনভর বিক্ষোভ দেখালে তার মধ্যে দুর্বিষহ সময় কাটে রিজভীর। তবে দলীয় কার্যালয় ছেড়ে তিনি হাসপাতালে যাননি।

মঙ্গলবার রাতে টেলিফোনে তিনি বলেন, 'আমার কথা বলতে অসুবিধা হচ্ছে। আমি অসুস্থ। মুখে খেতে পারছি না। বমি হচ্ছে। এখন স্যালাইনে সব কিছু হচ্ছে।'

বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায় মঙ্গলবার বিকালে দলীয় কার্যালয়ে গিয়ে তাকে দেখে আসেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে