logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ জুন ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

কারাগারের পুকুরে

নারীর লাশ

যাযাদি রিপোর্ট

রাজধানীর নাজিমউদ্দিন রোডের পরিত্যক্ত ঢাকা কেন্দ্রীয় কারাগারের পুকুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

চকবাজার থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে পুরাতন কারাগারের ভেতরে মসজিদের পেছনের পুকুর থেকে আজমীরী বেগম নামে ২৬ বছর বয়সী ওই নারীর লাশ উদ্ধার করা হয়। স্বজনদের বরাত দিয়ে এসআই জাহাঙ্গীর বলেন, অবিবাহিত আজমীরী মানসিক অসুস্থতায় ভুগছিলেন। মঙ্গলবারও তাকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলেন তার বাবা। জেলখানার পুকুর হলেও দক্ষিণ পাশের অংশ দিয়ে মানুষ যাতায়াত করে। পুকুরের ওই দিকেই আজমীরীর লাশ পাওয়া গেছে। আজমীরী সাঁতার জানতেন না। মৃতদেহে জখমের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্ত হলে মৃতু্যর কারণ জানা যাবে।

বাস খাদে পড়ে

আহত ১৪

যাযাদি রিপোর্ট

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার নাজিরেরবাগ এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৪ জন যাত্রী আহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রী ইমতিয়াজ হোসেন (৪২) বলেন, মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থেকে ঢাকার দিকে যাচ্ছিল ডিএম পরিবহনের যাত্রীবাহী একটি বাস। দুপুর সাড়ে ১২টার দিকে নাজিরেরবাগ এলাকায় ঝিলমিল আবাসন প্রকল্পের সামনে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি পাঁচ থেকে সাত ফুট নিচের খাদে পড়ে যায়। পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সাইদুল আলম চৌধুরী সাইদুল আলম চৌধুরী জানান, বেলা পৌনে ১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আহত ব্যক্তিদের মধ্যে কারও অবস্থা গুরুতর নয়।

আনসার একাডেমি

থেকে লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর জাতীয় আনসার একাডেমি থেকে বুধবার সকালে প্রশিক্ষণরত দীনবন্ধু বিশ্বাস (২৪) নামের এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত দীনবন্ধু কুষ্টিয়ার কুমারখালী থানার নন্দীগ্রামের বিমল কুমার বিশ্বাসের ছেলে। তিনি আনসার একাডেমিতে মৌলিক প্রশিক্ষণরত ছিলেন। জানা গেছে, বুধবার ভোরে ৬নং ব্যারাকের দ্বিতীয় তলার পূর্বপাশের ১নং টয়লেটে স্যানিটারি পাইপের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কর্তৃপক্ষকে জানায় সহকর্মীরা। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। কালিয়াকৈর থানার এসআই আতিকুর রহমান রাসেল বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

ভ্যানচালকের মৃতু্য

খোকসা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার খোকসার গ্রামে বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক ভ্যানচালকের মৃতু্য হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বসোয়া গ্রামে নিজের বাড়িতে ভ্যানের চার্জ দিতে গিয়ে ওমর আলী (৪৫) তড়িৎতাহত হয়।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সুদীপ কুমার দে জানান, তড়িৎ আহত ভ্যান চালকে মৃত অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। নিহত ওমর আলী বসোয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

সাটুরিয়ায় গৃহবধূর

লাশ উদ্ধার

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা

মানিকগঞ্জের সাটুরিয়ায় আছিয়া বেগম (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার মালশী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি মালশী এলাকার জাফর আলীর স্ত্রী এবং ঢাকার ধামরাইয়ের একটি পোশাক কারখানার কর্মী ছিল। জানা যায়, জাফর আলীর সঙ্গে আছিয়া বেগমের চার বছর আগে বিয়ে হয়। কিছুদিন ধরে তাদের দাম্পত্য জীবনে কলহ চলছিল। এরপর মঙ্গলবার রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আছিয়াকে ঝুলতে দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ বুধবার দুপুরে লাশটি উদ্ধার করে। সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রংপুরে ইয়াবাসহ

গ্রেপ্তার ২

রংপুর প্রতিনিধি

রংপুরে ইয়াবা ট্যাবলেট বিক্রির অভিযোগে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। বুধবার রংপুর মেট্রোপলিট সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ সূত্র জানায়, নাজমুল মিয়া (২৫), রতন বাবুর (২৫) বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট বিক্রির অভিযোগ রয়েছে। এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে নগরীর পার্বতীপুর থেকে ইয়াবা বিক্রির সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫ পিচ ইয়াবা। তাদের বিরুদ্ধে মামলা করা ও কারাগারে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে