বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ জুন ২০১৯, ০০:০০

নারীসহ ৪ মাদক

কারবারি আটক

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে চার মাদক কারবারি এবং একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে।

আটককৃতরা হলেন- মাদক ব্যবসায়ী উপজেলার পূর্ণকলস গ্রামের আবুল কাশেমের ছেলে রেজাউল করিম (৩১), কালিকাপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে সুজন আলী (২৩), বাগডোব গ্রামের নবীর হোসেনের স্ত্রী নাসিমা বেগম (৪২) ও চাঁপাইনবাবগঞ্জ সদরের বারঘড়িয়া এলাকার সুলতান মিয়ার ছেলে তরিকুল ইসলাম এবং সাজাপ্রাপ্ত পলাতক আসামি হলেন বনপাড়া পৌরসভার সরদারপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে শাহীন আলম (২৮)।

গাজীপুরে যুবকের

লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের গাছা থানার পলাসোনা এলাকার তুরাগ নদের তীর থেকে শুক্রবার মধ্যরাতে আসমত আলী (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে শেরপুরের নালিতাবাড়ি থানার শিবলী আন্দারপাড়া এলাকার সুলতান মিয়া ছেলে।

গাছা থানার এসআই মো. গোলাম রসুল জানান, শুক্রবার মধ্যরাতে পলাসোনা এলাকাবাসী তুরাগ নদের তীরে ওই যুবকের লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে রাত ১টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সৈকতে নিখোঁজ

স্কুলছাত্র

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা

আনোয়ারার পারকি সৈকতে বেড়াতে আসা নবম শ্রেণির ছাত্র সাগরে গোসল করতে গিয়ে  নিখোঁজ  হয়েছে। শনিবার  সকাল ১১টায়  এ ঘটনা  ঘটে। নিখোঁজ ছাত্রের নাম  মিনহাজ (১৭)।

নিখোঁজ মিনহাজ ফটিকছড়ি উপজেলা  আজাদী  বাজার  এলাকার মো. আলীর পুত্র। জানা যায়, শনিবার  সকালে  ফটিকছড়ি  থেকে  ১৬ জন লোক গাড়ি নিয়ে আনোয়ারা পারকি সৈকতে বেড়াতে আসে। এ সময় তারা সাগরে গোসল করতে নামলে এক পর্যায়ে  মিনহাজ  সাগরে তলিয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে সাগরে তলস্নাশি করেও তাকে পাওয়া য়ায়নি।

গাছ থেকে পড়ে

আহতের মৃতু্য

চাটমোহর (পাবনা) সংবাদদাতা

পাবনার চাটমোহরে তালগাছ থেকে পড়ে আহত ব্যক্তি শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত ব্যক্তি হলেন- উপজেলার মথুরাপুর ইউনিয়নের আনকুটিয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আ. জলিল (৩৫)।

জানা গেছে, আ. জলিল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শ্বশুরবাড়ি উপজেলার মুলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামে যান। তার শ্বশুরের নাম সোহরাব আলী মিস্ত্রি। শনিবার (৯ জুন) আ. জলিল শ্বশুরবাড়িতে তাল পাড়তে তালগাছে ওঠেন। এক পর্যায়ে তালগাছ থেকে পড়ে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান।

ছুরিকাঘাতে

চালকের মৃতু্য

জামালপুর প্রতিনিধি

জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নের দড়িহামিদপুর গ্রামে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নবী হোসেন নামে এক অটোরিকশা চলকের মৃতু্য হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রানাগাছা ইউনিয়নের দড়িহামিদপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নবী হোসেনের (৬০) বাড়ি জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের অনন্তবাড়ী গ্রামে। পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নান্দিনা বাজার থেকে বানারেরপাড় যাওয়ার কথা বলে যাত্রী বেশে নবী হোসেনের অটোরিকশা রিজার্ভ করে দড়িহামিদপুর এলাকার রজন (১৯)। দড়িহামিদপুর গ্রামে পৌঁছলে রাস্তায় অটোরিকশা থামিয়ে নবী হোসেনের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় চালক নবী হোসেনের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারী রজন তার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সাতক্ষীরায় ১২শ

ফেনসিডিল উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া উপজেলা হাসপাতালের ডাক্তারদের বাসভবনের সামনে থেকে ১২শ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব। বৃহস্পতিবার দুপুরের্ যাব-৬ এর একটি টিম ভারতীয় ফেনসিডিলসহ তাদের আটক করে।

আটক দুই মাদক ব্যবসায়ী হলেন, যশোর জেলার শার্শা উপজেলার বাগআচড়া গ্রামের তৈয়েবুর রহমানের ছেলে মামুন ইসলাম (১৮) ও একই জেলার বেনাপোল থানার কভারবেড় গ্রামের মো. আব্দুলস্নাহ'র ছেলে তৌহিদুল ইসলাম (২৩)।র্ যাব-৬ সূত্র জানায়, গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে কলারোয়া হাসপাতালের মধ্যে সরকারি কোয়ার্টারের সামনে থেকে এক্স করোলা পাজোরো গাড়ি থেকে পস্নাস্টিকের ব্যাগ ভর্তি ১২শ বোতল ফেনসিডিল উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ফেনসিডিলগুলো তারা ফরিদপুরের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<53846 and publish = 1 order by id desc limit 3' at line 1