logo
মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ জুন ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

মোটরসাইকেল

আরোহীর মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর ওয়ারীর পোস্ট অফিস গলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে জুবায়ের (২৫) নামে এক যুবকের মৃতু্য হয়েছে।

শনিবার দিনগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক রাত ২টায় মৃত ঘোষণা করেন। ওয়ারী থানার এএসআই বাবু রাম বলেন, নিহত যুবক ওয়ারীর ৪/৩ হেয়ার স্ট্রিট এলাকার মজিবর রহমানের ছেলে। রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে প্রথমে ওই যুবক গুরুতর আহত হয়। পোস্ট অফিস গলি থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় তার মৃতু্য হয়।

নিরাপত্তাকর্মীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের মিরসরাই ইকোনমিক জোন থেকে নান্নু মিয়া নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

নান্নু মিয়া ফরিদপুরের মধুপুর এলাকার বাসিন্দা। জোরাগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহফুজুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে। নান্নু মিয়া ইকোনমিক জোনের ওয়াহিদ এন্টারপ্রাইজের নিরাপত্তাকর্মীর দায়িত্বে ছিলেন বলে মাহফুজুর রহমান জানান।

ডিএপির অভিযানে

গ্রেপ্তার ৩২

যাযাদি রিপোর্ট

মাদকদ্রব্য সেবন ও বিকিকিনির অভিযোগে ৩২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। রোববার ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. ওবায়দুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসব অভিযানে ৫৩০ পিস ইয়াবা, ১৮৮৫ পুরিয়া হেরোইন ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৬টি মামলা করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা ওবায়দুর রহমান।

কংশ নদীতে অজ্ঞাত

যুবকের লাশ

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন কংশ নদীর দুধবহর নামক স্থান থেকে শনিবার বিকালে অজ্ঞাত এক যুবকের (৩০) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ এজাজুল ইসলাম জানান, শনিবার বিকালে উপজেলা সদর ইউনিয়নের দুধবহর গ্রাম সংলগ্ন কংশ নদীর পানিতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ৩০-৩২ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ধারী ওই যুবকের ভাসমান লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, থানায় লাশের সুরতহাল শেষে ওইদিন বিকালেই ময়নাতদন্তের জন্য ওই লাশটি সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পানিতে ডুবে আরিফ দাড়িয়া নামে দুই বছরের এক শিশুর মৃতু্য হয়েছে। রোববার সকালে উপজেলার হিরণ ইউনিয়নের তারাশী গ্রামে এ ঘটনা ঘটে। কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রেমানন্দ মন্ডল শিশুর মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেছেন।

জানা গেছে, তারাশী গ্রামের মৃত আহাদ দাড়িয়ার বুদ্ধি প্রতিবন্ধী ছেলে রাব্বি (৮) তার ছোট ভাই আরিফ দাড়িয়া (২) কে নিয়ে বাড়ির পাশের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে গেলে ছোটভাই পানিতে পড়ে যায়। ছোট ভাই পানিতে পড়ে গেলেও বুদ্ধিপ্রতিবন্ধী বড় ভাই কাউকে কিছু না জানিয়ে আধাঘণ্টা পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকে। এ সময় পাশের বাড়ির এক ব্যক্তি দেখতে পেয়ে আরিফকে মুমূর্ষু অবস্থায় পুকুর থেকে ওঠায়। পরবর্তীতে আরিফের পরিবারের লোকজন শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুকুর থেকে যুবকের

মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীর রাজপাট গ্রামের একটি পুকুর থেকে সোহেল শেখ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোহেল শেখ কাশিয়ানী উপজেলার রাজপাট গ্রামের সৈয়দ শেখের ছেলে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, শনিবার বিকালে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নামে সোহেল শেখ। এরপর থেকে সে আর উঠে আসেনি। রোববার সকালে পুকুরে সোহেলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি আরও বলেন, নিহতের পরিবার থেকে অভিযোগ পাওয়া গেলে মরদেহের ময়নাতদন্ত করা হবে। তা'না হলে মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে