logo
শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২১ জুন ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

বাস-পিকআপের

সংঘর্ষ, নিহত ১

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারীতে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক মো. রনি (২৩) নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হাটহাজারীর সরকার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রনি হাটহাজারীর উদালিয়া এলাকার আবু জাফরের ছেলে। হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন বলেন, বাস ও পিকআপ দুটিকে আটক করা হয়েছে। এর মধ্যে পিকআপের চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃতু্য হয়। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলউদ্দিন তালুকদার বলেন, ওই চালককে মুমূর্ষু অবস্থায় নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদকবিরোধী

অভিযানে আটক ৭৩

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭৩ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, আটকের সময় তাদের কাছ থেকে ২৫২০ পিস ইয়াবা, ১৫২ বোতল ফেনসিডিল, ২৪ ক্যান বিয়ার, ৬৫০ গ্রাম হেরোইন ও ১ কেজি ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরিবাগে বহুতল

ভবনে আগুন

যাযাদি রিপোর্ট

রাজধানীর পরিবাগে বহুতল একটি ভবনে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করে আগুন নিভিয়েছে। বৃহস্পতিবার দুপুরে ১০ নম্বর পরীবাগের ১৫তলা ওই ভবনটির ১১তলায় আগুন লাগে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল সিকদার বলেন, বাইরে থেকে ধোঁয়া দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের চেষ্টা চলছে বলে জানান তিনি। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, যেই ফ্ল্যাটে আগুন লেগেছে সেখান থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সম্ভবত তিনি ধোঁয়ার কারণে অসুস্থ হয়েছেন।

ট্রাক্টর থেকে পড়ে

হেলপারের মৃতু্য

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক্টর থেকে নিচে পড়ে গিয়ে মনি কিশোর রায় (১৭) নামে এক হেলপারের মৃতু্য হয়েছে। দুর্ঘটনাটি বুধবার বিকাল আনুমানিক ৪টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের বেকিপুল-দুবলিয়া সড়কের বকরীপাড়ায় ঘটেছে।

মনি কিশোর উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের দেউরীপাড়া ঋষিদাশ রায়ের ছেলে। স্থানীয়রা জানান, ট্রাক্টরে বসে রানীরবন্দরে ফিরছিলেন হেলপার মনি কিশোর। ট্রাক্টরটি বেকিপুল-দুবলিয়া সড়কের বকরীপাড়ায় পৌঁছলে প্রচন্ড ঝাঁকুনিতে মাটিতে পড়ে যায় সে। এ সময় ট্রাক্টরটি তার ওপরে উঠে যায়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথেই তার মৃতু্য হয়।

সড়ক দুর্ঘটনায়

স্কুল শিক্ষক নিহত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়নের সোনাখুলি মধ্যপাড়া জামে মসজিদসংলগ্ন এলাকায় একটি ইটবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মাহমুদুল হাসান (৪২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গত বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল হাসান উপজেলার রড়ভিটা মেলাবর ইউসুফিয়া মাদ্রাসাপাড়া গ্রামের মৃত নাজির উলস্নাহর ছেলে এবং রনচন্ডী আফতাব উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে মাহমুদুল হাসান রংপুর থেকে বাড়ি ফেরছিল। এ সময় সোনাখুলি জামে মসজিদের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাহমুদুল হাসানের মৃতু্য হয়।

কৃষককে পিটিয়ে

হত্যার অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জের ধরে হেদায়েত মন্ডল নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দিনগত রাতে হামলা চালিয়ে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ নিহতের পরিবারের।

নিহত হেদায়েত মন্ডল (৪৮) সদর উপজেলার হাসনহাটি গ্রামের মৃত পুটে মন্ডলের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, একটি ইটভাটা নির্মাণকে কেন্দ্র করে ওই গ্রামের হেদায়েত মন্ডল ও কাদের আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে বুধবার রাতে হেদায়েত মন্ডলের ছেলে আক্তারের সঙ্গে কাদের আলীর ভাগ্নে শাহীনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হেদায়েত মন্ডল। দ্রম্নত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন তাকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে