বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৫ জুলাই ২০১৯, ০০:০০

ট্রাকের ধাক্কায়

আরোহী নিহত

যাযাদি ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে যাত্রাবাড়ী থানার পেছনে হানিফ ফ্লাইওভারের উপর এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহত বারীউল ইসলাম (৩২) কদমতলীর ধনিয়ার তিন নম্বর রোডের বাসিন্দা। তার বাবার নাম স্বপন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, পেছন থেকে একটি ট্টাক মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রম্নতবেগে পালানোর সময় বারীউলকে চাপা দিয়ে যায়। রাত ১২টার দিকে বারীউলকে পথচারীরা হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগঞ্জের শালবাগানে

ঝুলন্ত মরদেহ

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার থুমনিয়া শালবাগান থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শালবাগানের চারশ মিটার ভিতরে একটি শাল গাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে বনবিভাগ কর্তৃপক্ষ থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়। পীরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ জানান, ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। অন্তত ৬ দিন আগে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। মরদেহে পচন ধরেছে। এটি হত্যা না আত্মহত্যা খতিয়ে দেখা হচ্ছে।

ইয়াবাসহ দুই

যুবক আটক

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছা থানা পুলিশ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার রাড়ুলী ইউনিয়নে অভিযান চালিয়ে শ্রীকণ্ঠপুর গ্রামের উত্তরপাড়া ঈদগাহ ময়দান সংলগ্ন এলাকা থেকে ৯পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ওই এলাকার মৃত. হান্নান সরদারের ছেলে তৌহিদুজ্জামান নয়ন (৪৩) এবং শাহাজান শেখের ছেলে আব্দুর শুকুর শেখ (৪০)। তাদেরকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি মো. এমদাদুল হক জানিয়েছেন।

কালীগঞ্জে গরু

ব্যবসায়ীকে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে হোসেন আলী (৬০) নামে এক গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাবরা মাঠের একটি আমগাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত হোসেন আলী কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে।

নিহত হোসেন আলীর ভগ্নিপতি ভিকু মন্ডল জানান, বুধবার বিকালে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজারের গরুর হাটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হোসেন। বৃহস্পতিবার সকালে মাঠে কৃষকরা হোসেন আলীর লাশ গাছে ঝুলতে দেখে খবর দেয়। তাকে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রাখেছে দুর্বৃত্তরা। তার দু'পা রশি দিয়ে বাধা ও মুখের মধ্যে রুমাল ঢোকানো ছিল।

সংঘর্ষে আহত

ব্যক্তির মৃতু্য

পাবনা প্রতিনিধি

পাবনার সুজানগর উপজেলায় পারিবারিক কলহের জেরে সংঘর্ষে আহত আবু তালেব মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। নিহত তালেব উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। এ নিয়ে একই সংঘর্ষের ঘটনায় মারা গেলেন আপন দুই ভাই। এর আগে সংঘর্ষের ঘটনার দিন ভাতিজা রিপনের ছুরিকাঘাতে চাচা আবুল কালামের মৃতু্য হয়। সেই সংঘর্ষের আটদিনের মাথায় মারা গেলেন আহত আরেক চাচা আবু তালেব।

দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, বাড়ির আঙ্গিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই আবুল কালাম ও আবু হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে গত ২৬ জুন দিবাগত রাত নয়টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

ট্রাকের ধাক্কায়

ভ্যানযাত্রী নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় রাজু মিয়া (৩৬) নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ভ্যান চালকসহ আরও ৩ জন। নিহত রাজু মিয়া উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের শাকপালা গ্রামের জোনাব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া হ্যালিপ্যাড নামক স্থানে বুধবার সকাল সোয়া ১০টার দিকে বালুয়া বাজার থেকে ভ্যানযোগে গোবিন্দগঞ্জ বন্দরে যাওয়ার পথে একটি ট্রাক সাইড নিতে গিয়ে সজোরে একটি যাত্রী বোঝাই ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী রাজু মিয়া নিহত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<56699 and publish = 1 order by id desc limit 3' at line 1