বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৬ জুলাই ২০১৯, ০০:০০

৭৮ মাদকসেবী ও

বিক্রেতা গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট

মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭৮ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. ওবায়দুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসব অভিযানে সাত হাজার ৫৯২টি ইয়াবা, ২৪০ পুরিয়া হেরোইন, ১০৬ বোতল ফেনসিডিল ও ২৯ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫১টি মামলা করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা ওবায়দুর রহমান।

ছাদ থেকে পড়ে

শ্রমিকের মৃতু্য

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের দামপাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। শুক্রবার (৫ জুলাই) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক অলি উলস্নাহ (২৮) নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার আমিন উলস্নাহর ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, অলি উলস্নাহ নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবশত ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। 'পরে ভবনে কর্মরত অন্য শ্রমিক ও আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'

রাজনগরে বজ্রপাতে

একজনের মৃতু্য

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগরে বজ্রপাতে বিমল দাস (৪২) নামের একজনের মৃতু্য হয়েছে। তিনি উপজেলার কামারচাক ইউনিয়নের পশ্চিম পঞ্চানন্দপুর গ্রামের মৃত পরেশ দাসের ছেলে। বৃহস্পতিবার বিকালের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালের দিকে হঠাৎ বৃষ্টি শুরু হলে বিমল দাস পঞ্চানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের জমিতে বেঁধে রাখা গরু আনতে যান। ওই বিদ্যালয়ের অদূরে পৌঁছালে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে রাস্তার পাশে তিনি লুটিয়ে পড়েন। পরে স্থানীয় কয়েকজন লোক গিয়ে তার মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে পরিবারের লোকজন এসে মৃতদেহ নিয়ে যান। শুক্রবার তার মরদেহ সৎকার করা হয়েছে। তবে এ ঘটনা থানায় জানানো হয়নি।

বৃদ্ধের ঝুলন্ত

লাশ উদ্ধার

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ ষাটোর্ধ এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। শুক্রবার সকালে উপজেলার উমরমজিদ ইউনিয়নের ফরকের হাট বাজারের অদূরে ঘটনাটি ঘটেছে।

ঝুলন্ত বৃদ্ধ ওই ইউনিয়নের রাজমালস্নীরহাট এলাকার লতাবর গ্রামের নূর ইসলাম (৬২) বলে জানা যায়। পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার সকালে ফরকেরহাট বাজারের পাশে একটি আমগাছের ডালে ওই বৃদ্ধের গায়ের পাঞ্জাবি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত ছিল। সকালে পথচারীরা তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী লাশ শনাক্ত করে। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট করেন। ষাটোর্ধ বৃদ্ধ আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করে।

সানসেড ভেঙে

শিক্ষার্থীর মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ ঘরের সানসেড ভেঙে আসিফ আহমেদ আরজু (১৪) নামের এক স্কুল শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে শহরের উপ-শহর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আসিফ আহমেদ জেলা শহরের অগ্নিবিনা সড়কের বাসিন্দা নেহাল উদ্দিনের ছেলে এবং সরকারি বালক উচ্চবিদ্যালযের দশম শ্রেণির শিক্ষার্থী।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনার সময় নিহত আসিফ আহমেদ জেলা শহরের উপ-শহর পাড়ায় প্রাইভেট শিক্ষক প্রসেনজিতের বাসায় যায়। সে সময় স্যারের গেট খুলতে দেরি হওয়ায় আসিফ পার্শ্ববর্তী একটি বাসার সানসেটের নিচে দাঁড়ায়। এ সময় সানসেড ভেঙ্গে তার মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

মারধরে মাদকাসক্ত

যুবকের মৃতু্য

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে একই বাড়ির লোকজনের মারধরে মো. হানিফ নামের মাদকাসক্ত এক যুবকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার মূলপাড়া গ্রামের তপাদার বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।

ফরিদগঞ্জ থানার ওসি আ. রাকিব জানান, হানিফ মাদকাসক্ত ও মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল। সে বিভিন্ন সময় নেশা করে বাড়ির লোকজনের সাথে খারাপ ব্যবহার করত। বৃহস্পতিবার বিকালে তার বাড়ির লোকজন তাকে মারধর করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এতে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<56948 and publish = 1 order by id desc limit 3' at line 1