logo
বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ জুলাই ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

ছুরিকাঘাতে লেগুনা

হেলপার নিহত

যাযাদি রিপোর্ট

ঢাকার কেরানীগঞ্জে দুর্বৃত্তের ছুরিতে লেগুনার এক হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে আহত অবস্থায় আবুল হোসেন (৩০) নামের ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর তার মৃতু্য হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ভোর পৌনে ৫টার দিকে কেরানীগঞ্জের কদমতলীতে রাস্তায় রক্তাক্ত আবুল হোসেনকে পড়ে থাকতে দেখে পথচারীরা হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় আবুল মারা যান। তার শরীরে ছুরির একাধিক জখম রয়েছে। আবুলের ভাই আশরাফ আলী হাসপাতালে সাংবাদিকদের বলেন, আবুল লেগুনার হেলপারের কাজ করত। দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা উত্তরপাড়ায় তাদের বাড়ি।

বিদু্যৎপৃষ্ট হয়ে

শিশুর মৃতু্য

বোরহানউদ্দিন (ভোলা) সংবাদদাতা

ভোলার বোরহানউদ্দিনে বিদু্যৎপৃষ্ট হয়ে মারিয়া (৭) নামের এক শিশুর মৃতু্য হয়েছে। বুধবার রাত নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মারিয়া উপজেলার কুতুবা ইউনিয়নের চার নাম্বার ওয়ার্ডের ছোটমানিকা গ্রামের মো. ফখরুল আলমের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

মারিয়ার স্বজনরা জানান, ঘরের ফ্রিজের কমপ্রেসার শর্ট শার্কিট হয়ে আছে এটা কারো জানা ছিল না। মারিয়া রাতে বাথরুমে যাবার সময় বাথরুমের সাথে লাগোয়া ফ্রিজের কমপ্রেসারের সাথে স্পর্শে তড়িতাহত হয়। তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাসের চাপায়

এক ব্যক্তি নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় বৃহস্পতিবার সকালে দ্রম্নতগামী বাসের চাপায় ফিরোজ মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ফিরোজ মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলীনগর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উলিস্নখিত এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রম্নতগামী কুমিলস্না ট্রান্সপোর্ট নামে যাত্রীবাহী একটি বাসের চাপায় ঘটনাস্থলেই ফিরোজ মিয়া নিহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই মুসলেহউদ্দিন লাশ উদ্ধার করেছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তা পারাপারের সময় ফিরোজ মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

গাছের ডাল ভেঙে

স্কুলছাত্রীর মৃতু্য

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রাজারহাটে গাছ থেকে কামরাঙ্গা পাড়তে গিয়ে ডাল ভেঙ্গে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীর মৃতু্য হয়েছে। বুধবার উপজেলার রাজারহাট ইউনিয়নের তালতলা গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসীরা জানান, ওই গ্রামের গোপাল চন্দ্রের কন্যা ও তালতমা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী পূর্ণিমা রানী (১৩) বাড়ির পাশে কামরাঙ্গা ছিড়তে গাছে উঠে। এ সময় গাছের ডাল ভেঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী ও বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. এনামুল হক নিশ্চিত করেছেন।

জঙ্গি সন্দেহে

গৃহবধূ আটক

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) সংবাদদাতা

লক্ষ্ণীপুরের রামগঞ্জ উপজেলার মধ্য করপাড়া গ্রামে বুধবার সন্ধ্যায়র্ যাবের একটি দল অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে প্রবাসীর স্ত্রী আলেয়া বেগম স্বপ্নাকে (২৪) আটক করেছে। এ সময়র্ যাব সদস্যরা বসতঘর তলস্নাশি চালিয়ে কিছু বই, কয়েকটি মোবাইল ও মেমোরি কার্ড উদ্ধার করে নিয়ে যায়।

গৃহবধূর শ্বশুর আবুল হোসেন বলেন, সন্ধ্যা ৬টার দিকের্ যাবের ৪/৫টি গাড়ি বাড়ির সামনে উপস্থিত হয়ে আমার সৌদি প্রবাসী পুত্র সালাউদ্দিন মিলনের স্ত্রী আলেয়া বেগম স্বপ্নাকে আটক করে। পুত্রবধূ স্বপ্না সংসার এবং নামাজ নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকে, সে জঙ্গি বা অন্য কোনো সমাজবিরোধী কিংবা দেশদ্রোহী করতে পারে না বলে জানান তিনি। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মো. এমদাদুল হক এমদাদ বলেন,র্ যাব চট্টগ্রামে এক নারীকে গ্রেপ্তার করার পর ফেসবুকে ওই নারীর সাথে সংযোগ আছে বলে আটক করেছে।

\হ

ভ্রাম্যমাণ আদালতে

মাদকসেবীর দন্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদরের সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর গ্রামে গাজা রাখা ও সেবনের অপরাধে এক মাদকসেবীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার রাতে সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান এর নেতৃত্বে পরিচালিত অভিযানে এ দন্ডাদেশ দেয়া হয়। বৃহস্পতিবার আদালত সূত্রে জানা যায়, অভিযানে মো. আ. রাজ্জাককে (৫১) ১৪ পুরিয়া গাজাসহ সেবনরত অবস্থায় দেখতে পান আদালত। তাৎক্ষণিকভাবে তাকে আটক করা হয় এবং ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করা করা হয়। আসামিকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। রাজ্জাক পূর্বমোহনপুর গ্রামেরমৃত পর্বত আলীর ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে