logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৩ জুলাই ২০১৯, ০০:০০  

৭ দিনের মধ্যে শুভংকর হত্যার বিচার দাবি

আগামী সাতদিনের মধ্যে পটুয়াখালী আব্দুল করিম মৃধা কলেজের ছাত্র শুভংকর হাওলাদারের হত্যাকারীদের দ্রম্নত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তার পরিবার ও স্থানীয় ছাত্র জনতা।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে জানানো হয়, পটুয়াখালী আব্দুল করিম মৃধা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও বাউফল উপজেলা নওমালা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভংকরকে ব্যক্তিগত শত্রম্নতার কারণে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পটুয়াখালী, বাউফল থানায় তার বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। যদিও প্রশাসনের প্রচেষ্টায় হত্যাকারী সাইফুলকে গ্রেপ্তার করা হয়। কিন্তু আমাদের সন্দেহ, এ হত্যাকান্ডের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছেন। মনে হচ্ছে, এ মামলা তদন্তে পুলিশ কালক্ষেপণ করছে। এতে শুভংকরের পরিবারসহ স্থানীয় জনতা ব্যাপক হতাশ।

প্রশাসনের কাছে দাবি, এ হত্যার সঙ্গে জড়িত সাইফুল ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি হিসেবে ফাঁসি দেয়া হোক।

মানববন্ধনে আরও জানানো হয়, সাইফুলের মতো অপরাধীরা সমাজ, দেশ ও জাতির শত্রম্ন। তাদের দৃষ্টান্তমূলক বিচারের মাধ্যমে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে। আমরা আর কোনো সন্তান হারা মায়ের আহাজারি দেখতে চাই না। সাইফুলের মতো খুনিরা আর যাতে কোনো জীবন কেড়ে নিতে না পারে সরকারকে সে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে