শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজউকের উত্তরা ফ্ল্যাট বরাদ্দের আবেদনের সময় বেড়েছে

যাযাদি রিপোর্ট
  ১৩ জুলাই ২০১৯, ০০:০০

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উত্তরা ১৮ নম্বর সেক্টরে অ্যাপার্টমেন্ট প্রকল্পের 'এ' বস্নকে গ্রোস ১৬৫৪ বর্গফুটের স্বল্পসংখ্যক ফ্ল্যাট বরাদ্দ দেয়া হচ্ছে। ফ্ল্যাট বরাদ্দের প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমা দেয়ার সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সচিব সুশান্ত চাকমা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে শুক্রবার এ তথ্য জানানো হয়েছে। উত্তরা ১৮ নম্বর সেক্টরে অ্যাপার্টমেন্ট প্রকল্পের 'এ' বস্নকে গ্রোস ১৬৫৪ বর্গফুট আয়তনের বরাদ্দযোগ্য ফ্ল্যাট সম্পর্কে রাজউক থেকে জানানো হয়েছে, ভবনের স্থাপত্য, নকশা অধিদপ্তরের প্রফেশনাল আর্কিটেকস এবং কাঠামোগত নকশাসমূহ গণপূর্ত অধিদপ্তরের প্রফেশনাল স্টার্কচারাল ডিজাইনার দ্বারা সম্পন্ন করা হয়েছে।

সমগ্র প্রকল্প এলাকার ৫৫ শতাংশ জমি খেলার মাঠ, পার্ক, সবুজায়ন, রাস্তা ইত্যাদির জন্য উন্মুক্ত রাখা হয়েছে। প্রতিটি ফ্ল্যাটে ৩টি বেডরুম, একটি লিভিং রুম, একটি ডাইনিং রুম, একটি ফ্যামিলি লিভিং, ৪টি বারান্দা, ৪টি টয়লেট ও কিচেন রয়েছে।

এ ছাড়া ২০ জন ধারণক্ষমতাসম্পন্ন ২টি উন্নতমানের লিফট রয়েছে। ভবনে ১টি প্রধান সিঁড়ি ও ২টি অগ্নিনির্বাপক সিঁড়ি রয়েছে। প্রকল্পের 'এ' বস্নকের প্রতিটি ভবনে একটি বেজমেন্ট, গ্রাউন্ড ফ্লোর ও ১৪টি ফ্লোর রয়েছে। ১৪টি ফ্লোরের প্রতিটিতে নেট ১২৭৬ বর্গফুট (গ্রোস ১৬৫৪ বর্গফুট) এর ৬টি ফ্ল্যাট রয়েছে।

প্রতিটি ভবনে ৮৪টি ফ্ল্যাট রয়েছে। প্রতিটি ফ্ল্যাটের সাময়িক মূল্য প্রতি বর্গফুট ৪ হাজার ৮০০ টাকা নির্ধারণ করা হয়েছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে ২৫ বছর লোন নিয়ে ফ্ল্যাটের মূল্য পরিশোধ করার সুযোগ রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<57910 and publish = 1 order by id desc limit 3' at line 1