শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২১ জুলাই ২০১৯, ০০:০০

এসি বিস্ফোরণে

দুজন দগ্ধ

যাযাদি রিপোর্ট

ঢাকার শনির আখড়ার একটি খাবারের দোকানে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র (এসি) বিস্ফোরিত হয়ে দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় এই ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

আহত সাইফুল ইসলাম (২১) ও মো. ইমরানকে (২০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বার্ন ইউনিটের চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, দগ্ধ দুজনের অবস্থায়ই আশঙ্কাজনক। এর মধ্যে সাইফুলের ৭০ শতাংশ ও ইমরানের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। দুজনেরই শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে। দগ্ধ ইমরান সাংবাদিকদের বলেন, সকালে তারা দোকান খোলার সময় পোড়া গন্ধ পান। এর কিছুক্ষণের মধ্যে বিকট শব্দ হয়। ফায়ার সার্ভিস সূত্র জানায়, এসি বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে বলে প্রতীয়মান হচ্ছে।

পাঁচবিবিতে সংঘর্ষে

একজন নিহত

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের শেকটা গ্রামে বৈদু্যতিক তার টানাকে কেন্দ্র করে দুজনের সংঘর্ষে জিয়াউল হক (৪৩) নামের এক ব্যক্তি মারা গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে। নিহত জিয়াউল হক শেকটা গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, উপজেলার শেকটা গ্রামের জিয়াউল হকের বাড়িতে বৈদু্যতিক মিটার স্থাপন করার জন্য পোল থেকে তার টানার সময় একই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আজিজুল হক বাধা দেয়। দুজনের মধ্যে বাগ্‌বিতন্ডার এক পর্যায়ে আজিজুল হক জিয়াউল হকের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। এ সময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় গভীর রাতে মারা যায়। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুনসুর রহমান

বিষয়টি নিশ্চত করেন।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে মো. মোতালেব খলিফা (২) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গৈয়াতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু মোতালেব ওই গ্রামের হোসেন খলিফার ছেলে। বাড়ির সবার অগোচরে নিজেদের পুকুর পাড়ে গিয়ে সে এ দুর্ঘটনার শিকার হয়। স্থানীয়রা অনেক খোজাঁখুঁজির পর তাকে পুকুর থেকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপেস্নক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জে কারেন্ট

জাল জব্দ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত ১০ কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে। এ সময় অবৈধ কারেন্ট জাল বেচাকেনার অভিযোগে ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা করে আদালত।

শনিবার দুপুর ১টার দিকে কালীগঞ্জ শহরের পুরাতন হাটে এই মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান রেজা, পুলিশের এসআই মঞ্জুরুল ইসলাম। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কালীগঞ্জ শহরে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় উজির আলী নামের এক ব্যবসায়ীর দোকান থেকে ১০ কেজি কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় ওই ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

মুলাদী (বরিশাল) সংবাদদাতা

মুলাদীতে পানিতে ডুবে এক শিশুর মৃতু্যর খবর পাওয়া গেছে। শনিবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল সকাল ৮টায় বরিশাল জেলার মুলাদী উপজেলার পড় পাতাচর গ্রামের রাকিবর হাওলাদের শিশু কন্য মরিয়ম (২) সকলের অজান্তে ঘরের পাশে ডোবায় পড়ে যায়। বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মান্দায় মাদক

ব্যবসায়ী আটক

মান্দা (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর মান্দায় ৮০ বোতল ফেনসিডিলসহ আসাদুজ্জামান ওরফে আসাদুল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক আব্দুল মালেক সঙ্গীয় ফোর্সসহ ফেরিঘাট এলাকায় অবস্থান নেয়। এ সময় মোটরসাইকেলে ফেনসিডিল পাচারের সময় আসাদুলকে আটক করে। পরে তার ব্যবহৃত অ্যাপাচি মোটরসাইকেল থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটক আসাদুল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বড়হাদীনগর গ্রামের মনিরুল ইসলামের ছেলে। ঘটনায় আসাদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<59171 and publish = 1 order by id desc limit 3' at line 1