শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অজ্ঞান পার্টির টার্গেটে গরুর ক্রেতা-বিক্রেতা

নতুনধারা
  ১১ আগস্ট ২০১৯, ০০:০০

যাযাদি রিপোর্ট

পৃথক অভিযানে ঢাকার বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ২১ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি জানায়, গরুর পাইকার ও ক্রেতাদের নানা উপায়ে অজ্ঞান করে তাদের কাছে থাকা নগদ টাকা হাতিয়ে নেয়ার টার্গেট করেছিল অজ্ঞান পার্টির সদস্যরা। এ ছাড়াও রাজধানীর রেলস্টেশন, বাস ও নৌ টার্মিনালের যাত্রীদের অনেককে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে তারা।

শনিবার সকালে রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির ১২ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিএমপির মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ছাড়া পৃথক অভিযানে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেপ্তার করে।

দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা জানায়, ঈদুল আজহা উপলক্ষে গরুর ক্রেতা-বিক্রেতাসহ ঘরমুখো যাত্রী সাধারণকে ওষুধ প্রয়োগ করে অজ্ঞান করে তাদের সঙ্গে থাকা নগদ টাকাপয়সা কৌশলে হাতিয়ে নেয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- রতন চন্দ্র দে, মো. নিজাম মোলস্না, মো. স্বপন, সুমন ওরফে খোকন, মো. লিটন, সাজ্জাদ হোসেন ওরফে সোহেল, রবি শেখ, পনু পেদা, মো. আ. বারেক, মো. আলাউদ্দিন খান, মো. মনির হোসেন ও মো. মনিরুল ইসলাম (মিন্টু)।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২৫০ পিস নকটিন ঘুমের ট্যাবলেট, ২০ পিস লজিকাম ট্যাবলেট ও ১৪ পিস ঝান্ডুবাম উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62128 and publish = 1 order by id desc limit 3' at line 1