বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৪ আগস্ট ২০১৯, ০০:০০

ট্রেনে কাটা পড়ে

নিহত ২ জন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ এক দিনের ব্যবধানে ট্রেনে কাটা পড়ে মৃতু্য দুই অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

শুক্রবার সকাল ৮টায় পার্বতীপুর রেলওয়ে জংশনের অদূরে হলদীবাড়ি রেলওয়ে কলোনির সামনের রেলপথ থেকে ট্রেনে কাটা আনুমানিক ৪০ বছর বয়সের এক অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। অপরদিকে বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে থানাধীন ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে স্টেশন মাস্টারের চেম্বারের সামনের ১ নম্বর লাইন থেকে ট্রেনে কাটা পড়ে মৃতু্য আনুমানিক ৫৫ বছর বয়সের এক অজ্ঞাতনামা মুসলিম ব্যক্তির লাশ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। পার্বতীপুর রেলওয়ে থানার এসআই আল ইমরান জানান, অজ্ঞাতনামা ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে।

মাদকের মামলার

আসামি গ্রেপ্তার

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা

সোনাগাজীতে মাদকের মামলায় সাজাপ্রাপ্ত আসামি শেখ সাবকে গ্রেপ্তার করেছেন পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী শহরের ট্রাংক রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শেখ সাব উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি শেখ সাবকে বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী শহরের ট্রাংক রোড থেকে পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে অপহরণ, ডাকাতির প্রস্তুতি, মাদকসহ বিভিন্ন অপরাধের ৬টি গ্রেপ্তারি পরওয়ানা (ওয়ারেন্ট) রয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ সাজাপ্রাপ্ত আসামি শেখ সাবকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

বিএসএফের গুলিতে

৫ বাংলাদেশি আহত

সাতক্ষীরা সংবাদদাতা

সাতক্ষীরার কালিয়ানি সীমান্তের বিপরীতে ভারতের দুবলি এলাকায় বিএসএফএর গুলিতে কমপক্ষে পাঁচ বাংলাদেশি আহত হয়েছেন। এ সময় কয়েকটি গরুর গায়েও গুলি লাগে। গুলিবিদ্ধ কিছুসংখ্যক গরু আনা হয়েছে সাতক্ষীরা সীমান্তের কুশখালি খাটালে।

তবে বিজিবির সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দিন খোন্দকার বিএসএফএর উদ্ধৃতি দিয়ে জানান, তারা কোনো গুলি ছোড়েনি। তবে গরু পাচারকারীদের ধাওয়া করে কয়েকজনকে আটক করেছে তারা। তারা ভারতীয় না বাংলাদেশি তা তিনি নিশ্চিত করতে পারেননি। এ ব্যাপারে জানতে চাইলে বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক জানান, গুলিবর্ষণের বিষয়টি অস্বীকার করেছে দুবলি বিএসএফ সদস্যরা। তবে গরু পাচারকালে কয়েকজনকে আটক এবং অন্যদের ধাওয়া করা হয় বলে তারা জানিয়েছে।

সিএনজির ধাক্কায়

পথচারী নিহত

পেকুয়া (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের পেকুয়ায় সিএনজির ধাক্কায় মাহমদ মিয়া (১৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। তিনি টইটং ইউনিয়নের বটতলি এলাকার কবির আহমদের ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে টইটং বাজারের দক্ষিণ পাশে দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে রাজাখালীর আরব শাহ বাজারে লাকড়ি বিক্রি করতে যায় মাহমদ মিয়া। বিক্রি শেষে একটি ভ্যানগাড়ি করে টইটং বাজারের দিকে ফিরছিলেন। ওই সময় বাজারের দক্ষিণ পাশে নুরুল কবিরের বাড়ির সামনে সিএনজিটি মাহমদ মিয়াকে ধাক্কা দেয়। আহত অবস্থায় তাকে দ্রম্নত পেকুয়া সরকারি হাসপাতালে, পরে পাওয়ায় লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

সড়ক দুর্ঘটনায়

চাচা-ভাতিজা নিহত

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মহেড়া এলাকায় শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত তিনজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, পাবনা জেলার আটঘরিয়া উপজেলার আব্দুর রাজ্জাক ও আব্দুল কাদের। তারা সর্ম্পকে চাচা-ভাতিজা।

পুলিশ এবং নিহতের পরিবারের সদস্যরা জানায়, পাবনা থেকে একটি মাইক্রোবাস ভাড়া নিয়ে একই পরিবারের পাঁচ সদস্য ঢাকার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মহেড়া এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে ঢাকাগ্রামী একটি ড্রাম ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালক সহ ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। গোড়াই হাইওয়ে পুলিশের এসআই মতিয়ার রহমান জানান, নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

বন্দরে পাম্প

হাউসে আগুন

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম বন্দরের মেরিন গেট রশিদ বিল্ডিং এলাকায় একটি পাম্প হাউসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল ৯টার দিকে আগুনের সূত্রপাত হয়। সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, বন্দরের একটি পাম্প হাউসে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের দুটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার হয়েছে ১০ লাখ টাকার মালামাল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63635 and publish = 1 order by id desc limit 3' at line 1