logo
রোববার ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

শত্রম্নপক্ষ দেশে বিদেশে ষড়যন্ত্র করছে

দাবি নৌপরিবহন প্রতিমন্ত্রীর

যাযাদি রিপোর্ট

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, '৭১-এর পরাজিত পক্ষ ও '৭৫-এর খুনিরা বসে নেই। শত্রম্নপক্ষ দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। রাজনৈতিক শৃঙ্খলা ও সচেতনতার সঙ্গে পদক্ষেপ নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যতই বাধা আসুক না কেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করব।

গতকাল রোববার প্রতিমন্ত্রী ঢাকার মিরপুর-১০ নম্বর গোলচত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি কে এম রহমতউলস্নাহ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম সাইফুলস্নাহ সাইফুল, কাউন্সিলর হুমায়ুন রশিদ জনি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কে এম মনির হোসেন বিপুল, আওয়ামী লীগ নেতা সৈয়দ মনির, প্রলয় সমদ্দার বাপ্পি, শফিকুল ইসলাম আখের ও আমিনুল ইসলাম মুন্না।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে চলছে। '৭৫-এর খুনিরা ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড দিয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টা এবং আলস্নাহর কৃপায় তিনি বেঁচে আছেন ও দেশবাসীকে সেবা দিচ্ছেন। শেখ হাসিনা শুধু দেশের উন্নয়ন নয়, সারাবিশ্বে তিনি বিশ্বনেতায় পরিণত হয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশ এবং উন্নয়ন বজায় রাখতে ডেল্টা পস্নান কর্মসূচি দিয়েছেন। বঙ্গবন্ধু রক্ত দিয়ে আমাদের ঋণি করে গেছেন। বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করার সামর্থ্য বাংলার মানুষের নেই। বঙ্গবন্ধুর রক্ত ও আদর্শের উত্তরাধিকারি দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বিনির্মাণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারব।

দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্টে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে