শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কিশোর গ্যাং কোন্দলে শিক্ষার্থী খুন, আটক ৪

নতুনধারা
  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

যাযাদি রিপোর্ট

কিশোর গ্যাংয়ের কোন্দলেই রাজধানীর মোহাম্মদপুরের স্কুলছাত্র মহসিন (১৬) খুন হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় মোহাম্মদপুরের সাতমসজিদ হাউজিংয়ের পাওনিয়ার গলিতে ছুরিকাঘাতে মহসিনসহ চারজন আহত হন।

গুরুতর আহত অবস্থায় মহসিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণিতে পড়ত।

বাকি আহত তিনজনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২৩) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

আহত সাব্বির ও রাকিব নিহত মহসিনের সঙ্গেই লেখাপড়া করতো। রুবেল প্রাণ-আরএফএল গ্রম্নপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করে।

জানা যায়, বুধবার রাতে কালভার্টের পাশে আড্ডারত অবস্থায় বেশ ক'জন যুবক এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। মহসিনকে বাঁচাতে গিয়ে গেলে সাব্বির, রাকিব ও রুবেলকেও তারা আঘাত করে। এতে তারা সবাই আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

রাতেই এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। মূলত কাটাসুরভিত্তিক একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা বাকবিতন্ডা কেন্দ্র করে চাঁন উদ্যানের একটি কিশোর গ্যাংয়ের ওপর আক্রমণ করে বলে প্রাথমিকভাবে জানা যায়। সন্দেহভাজন চারজনকে আটক করা হয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। দ্রম্নত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66808 and publish = 1 order by id desc limit 3' at line 1