শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগের দুর্নীতি ঢাকতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ : রিজভী

যাযাদি রিপোর্ট
  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে রোববার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের নেতৃত্বে মিছিল বের হয় -যাযাদি

ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের দুর্নীতি ও অনিয়ম ঢাকতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার দুপুরে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে নাইটিংগেল মোড় পর্যন্ত মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ অভিযোগ করেন।

অভিযোগ করে রিজভী বলেন, ছাত্রদলের কাউন্সিল হলো একটা গণতান্ত্রিক ব্যবস্থা। সেই কাউন্সিল আজকে আদালতের মাধ্যমে বন্ধ করা হয়েছে। গণতন্ত্রের হত্যাকারীরা আজকে গণতন্ত্রের গলায় ছুরি চালিয়েছে। কাউন্সিলে একটা উৎসবের আমেজ তৈরি হয়েছিল। সেই আমেজ সরকার সহ্য করতে পারল না। ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের দুর্নীতি ও অনিয়ম ঢাকতে ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে।

খালেদা জিয়া কী দুর্নীতি করেছেন যে তাকে অবরুদ্ধ করেছেন প্রশ্ন করে তিনি বলেন, খালেদা জিয়ার দুর্নীতির কোনো প্রমাণ দিতে পারেননি। আসলে খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক। তিনি এই দেশে বার বার গণতন্ত্র ফিরিয়ে এনেছেন। সেজন্যই তিনি বন্দি। তিনি বাইরে থাকলে মধ্যরাতের নির্বাচন করতে পারতেন না।

এদেশে কর্তৃত্ববাদ নয় গণতন্ত্রই টিকে থাকবে উলেস্নখ করে রিজভী দলীয় নেতাকর্মীদের বলেন, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আমাদের লড়াই করতে হবে। সেই লড়াইয়ের জন্য আপনারা সবাই প্রস্তুত থাকবেন।

এ সময় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান, ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী ফজলুর রহমান খোকন, হাফিজুর রহমান, ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী শাহনাওয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66935 and publish = 1 order by id desc limit 3' at line 1