logo
বুধবার ১৬ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ অক্টোবর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

অজ্ঞাত যুবকের

গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরচর হাট-সংলগ্ন আড়িয়াল খাঁ নদী থেকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মাদবরচর হাট-সংলগ্ন আড়িয়াল খাঁ নদীর ওপর নবনির্মিত শেখ জামাল সেতুর নিচে গলিত একটি লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত লাশটির আনুমানিক বয়স (৩৫)। এ সময় তার পরনে হাপ প্যান্ট ও কোমরে গামছার সঙ্গে এক জোড়া স্যান্ডেল বাঁধা ছিল। শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, উদ্ধারকৃত লাশটি সম্পূর্ণ পঁচে নষ্ট হয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পানিতে ডুবে

গৃহবধূর মৃতু্য

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় বৃহস্পতিবার দুপুরে পানিতে ডুবে মোসা. নাসিমা (২৪) নামে এক গৃহবধূর মৃতু্য হয়েছে। নাসিমা উপজেলার টিয়াখালী ইউনিয়নের পঞ্চিম বাদুরতলী গ্রামের মামুন চৌকিদারের স্ত্রী।

বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে তার মৃতু্য হয় বলে পরিবারের লোকজন জানান। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসিমাকে মৃত ঘোষণা করেন।

ট্রাকচাপায়

নারী নিহত

শেরপুর (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার শেরপুরের আড়ংশাইল এলাকায় ট্রাকচাপায় বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলআরোহী আসমা খাতুনের (৪৫) মৃতু্য হয়েছে।

জানা গেছে, উপজেলার বিশালপুর ইউনিয়নের করিমপুর তেঘুরি গ্রামের আবদুর রশিদ ও তার স্ত্রী আসমা খাতুনকে নিয়ে মোটরসাইকেলযোগে বুধবার সন্ধ্যায় শেরপুর শহরের বাড়ি ফিরছিলেন। শেরপুর-জামাইল সড়কের আড়ংশাইল মালতাগাড়ি এলাকায় সন্ধ্যা ৭টার দিকে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আসমা খাতুনের মৃতু্য হয়। শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর জানান, ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

অজ্ঞাত যুবকের

মৃতদেহ উদ্ধার

খোকসা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার খোকসার গ্রামের ধান খেত থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের সিংঘরিয়া গ্রামের ঘাগড়ার মাঠে কৃষক রহিজ তার ধানের খেতে সার দিতে গিয়ে যুবকের মৃতদেহ দেখতে পায়। পরে গ্রামবাসী থানায় খরব দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর হবে। তার পরনে অ্যাশ কালারের মোবাইল প্যান্ট ও গায়ে কালো রং-এর টি-শাট রয়েছে। ছেলেটির গায়ের রং শ্যামলা। খোকসা থানা পুলিশের এসআই রহমান জানায়, তারা ধান খেতের পানি থেকে মৃতদেহটি উদ্ধার করেছে। স্থানীয় চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে লাশের পরিচয় নিশ্চিত করার জন্য চেষ্টা করছে।

৭ মাদক বিক্রেতার

৩ মাস কারাদন্ড

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজেস্ট্রিট টিনা পাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৭ মাদক বিক্রেতার দন্ড দিয়েছেন। প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার বিহিরগাঁও গ্রামের আলী আকবরের ছেলে বেলস্নাল (৪০), রুহুল আমিন নগরের মৃত লুৎফুর রহমানের ছেলে সাজু (৪০), একই গ্রামের তাজুল ইসলামের ছেলে ফয়সাল (২২), নাদেরুজ্জামানের ছেলে আজাদ (৪০), নয়া রাজারামপুর গ্রামের মৃত ওবায়েদুল হকের ছেলে ওহিদ (৩৫), বারাহিনগর গ্রামের সহেল রহমানের ছেলে মামুন (২৭) ও হুমায়ন কবির (৫০)। বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

অস্ত্রসহ

সন্ত্রাসী আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের দেশীয় তৈরি ওয়ান শু্যটারগানসহ মো. মাজেদুর রহমান (৪৫) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছের্ যাব। বৃহস্পতিবার ভোরে জেলার সদর উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মো. মাজেদুর রহমান জেলার সদর উপজেলার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।র্ যাব-১৩, সিপিসি-১ দিনাজপুরের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিদ্দিক আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতের্ যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, দিনাজপুরের একটি দল তাকে উক্ত গ্রাম থেকে একটি দেশীয় শু্যটারগানসহ আটক করে।র্ যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে লিপ্ত থাকার কথা স্বীকার করেছে। আগে থেকে দিনাজপুর কোতোয়ালি থানায় মাজেদুর রহমানের বিরুদ্ধে একাধিক মামলা চলমান রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে