শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গাড়ি পেলেন দেশের ৬০ এসিল্যান্ড

যাযাদি রিপোটর্
  ১০ আগস্ট ২০১৮, ০০:০০

দেশের বিভিন্ন স্থানের ৬০ জন এসিল্যান্ডকে ডাবল কেবিন পিকআপ গাড়ি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সচিবালয়ের ৪ নম্বর ভবনের সামনে এসিল্যান্ডদের মাঝে এই গাড়ি বিতরণ করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী ১০ এসিল্যান্ডকে গাড়ির চাবি তুলে দেন। বাকি ৫০টি গাড়ির চাবি ভূমি রেকডর্ ও জরিপ অধিদপ্তর থেকে দেয়া হবে। বৃহস্পতিবার দেয়া ৬০টি গাড়িসহ এ পযর্ন্ত ১৫৬টি গাড়ি দেয়া হয়েছে। বাকি ১৯২টি গাড়ি খুব দ্রæত দেয়া হবে।

চাবি বিতরণ অনুষ্ঠানে শামসুর রহমান শরীফ বলেন, জনস্বাথের্ রাষ্ট্রীয় কাজ গতিশীল ও আধুনিকায়ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অত্যন্ত আন্তরিক রয়েছে। প্রধানমন্ত্রী নীরবে-নিভৃতে অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্যের পরিবতর্ন ঘটাচ্ছেন। জনস্বাথের্ ভূমিহীনদের গুচ্ছগ্রাম প্রদান, ভূমির সাবির্ক কাজে এবং নিবার্হী ম্যাজিস্ট্রেট হিসেবে এসিল্যান্ডদের দুগর্ম এলাকায় যেতে হয়।

ভূমিমন্ত্রী বলেন, আগে ভূমি সাকের্ল অফিসের টিওঅ্যান্ডই-তে অন্তভুর্ক্ত মোটরবাইক ছাড়া কোনো গাড়ি ছিল না। শেখ হাসিনা এসিল্যান্ডদের কাজের গুরুত্ব উপলব্ধি করে সারা দেশের এসিল্যান্ডদের কাজের জন্য ডাবল কেবিন পিকআপ গাড়ির ব্যবস্থা করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7308 and publish = 1 order by id desc limit 3' at line 1