logo
  • Sun, 19 Aug, 2018

  ঢাবি প্রতিনিধি   ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার ও সীমাহীন ষড়যন্ত্র হচ্ছে ঢাবির সমাবেশে রাব্বানী

এদেশের সাধারণ শিক্ষাথীর্রা কোনো আন্দোলন করলে তাতে জামায়াত-শিবির, ছাত্রদল শিক্ষাথীের্দর বিভ্রান্ত করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। নিরাপদ সড়কের যৌক্তিক এ আন্দোলনেও তারা বিভ্রান্তি ও গুজব ছড়িয়েছে। ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার ও সীমাহীন ষড়যন্ত্র হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী একথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক সন্ত্রাসবিরোধী সমাবশে বক্তব্য রাখেন তিনি। সমাবেশে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতাকমীর্রা উপস্থিত ছিলেন।

গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষাথীের্দর সব দাবি মেনে নেয়ায় ঘোলা পানিতে মাছ শিকার করতে না পেরে জামায়াত-শিবির কোটা আন্দোলনের মতো লন্ডনের নতুন হাওয়া ভবন থেকে দেয়া অথের্, ড. কামাল, জাফরুল্লাহ চৌধুরীসহ বিএনপি-জামায়াতপন্থি সুশীলদের প্রত্যক্ষ মদদ ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলো ব্যবহার করে শিক্ষাথীের্দর এ যৌক্তিক আন্দোলন ভÐুলের চেষ্টা করেছে। তবে তারা ব্যথর্।

‘আমরা ইতোমধ্যে ৭০০টি ফেসবুক আইডি শনাক্ত করেছি। তথ্য-প্রযুক্তি বিষয়কমন্ত্রী মোস্তাফা জব্বার ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি এবং প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়েছি। যারা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন বানানোর অপচেষ্টা চালিয়েছে, তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এ সময় বাংলাদেশ ছাত্রলীগের কোনো নেতাকমীর্ থাকতে ১৫ আগস্ট বিএনপি ও তার অঙ্গসংগঠন এবং খালেদা জিয়াকে জন্মদিন পালন করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি জানান তিনি।

সমাবেশে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে সাম্প্রদায়িক গোষ্ঠী সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করতে বিভিন্নভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এর বিরুদ্ধে আমাদের আজকের এ ছাত্র সমাবেশ।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বক্তব্য রাখেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=7310' at line 3