শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ৩১ অক্টোবর ২০১৯, ০০:০০

অভিভাবকের মৃতু্য

শাটল ট্রেনে

যাযাদি ডেস্ক

চবিতে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার চতুর্থ দিন ক্যাম্পাস থেকে শহরে ফেরার পথে এক পরীক্ষার্থীর অভিভাবক শাটল ট্রেনে মারা গেছেন। বুধবার দুপুর দেড়টার দিকে মৃণাল দাশ নামের ওই ব্যক্তি মারা যান। তিনি সাতকানিয়ার আমিলাইশ ইউনিয়নের বাসিন্দা।

জানা যায়, মৃত ব্যক্তির মেয়ে তিন্নি দাশ 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষার্থী ছিলেন। পরীক্ষা শেষে শহরে ফেরার উদ্দেশে শাটল ট্রেনে উঠলে মৃণাল দাশ অসুস্থতাবোধ করেন। এরপর তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান ডাক্তার মোহাম্মদ আবু তৈয়ব বলেন, মেডিকেল সেন্টারে আনার আগেই মৃণাল দাশ স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

বাসচাপায় এক

যুবক নিহত

আশুলিয়া প্রতিনিধি

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। নিহত চিংসামং মারমা (২৫) খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানার মুখপচাই কারবারি পাড়ার উথাই মারমার ছেলে। তিনি আশুলিয়ার ভাদাইল এলাকায় তার এক আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার রাতে বাইপাইলে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে ওই যুবক নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় রাস্তা পারাপারের চেষ্টা করছিলেন। এ সময় একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাদক মামলায়

যুবকের যাবজ্জীবন

রাজশাহী অফিস

রাজশাহীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তার ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও পাঁচ মাস কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। বুধবার দুপুরে রাজশাহীর বিশেষ জজ আদালত-১ এর বিচারক মোসা. ইসমত আরা এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামির নাম কবির হোসেন (৩১)। কবিরের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাধুর মোড় ঘুণ্টিঘর গ্রামে। রাষ্ট্রপক্ষের আইনজীবী শফিকুল ইসলাম জানান, ২০১৬ সালের ৪ মার্চ ২০০ গ্রাম হেরোইনসহ কবির হোসেনকে গ্রেপ্তার করেছিল গোদাগাড়ী থানা পুলিশ। এর পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়।

আনোয়ারায় বৃদ্ধের

আত্মহত্যা

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের আনোয়ারায় পারিবারিক কলহের জের ধরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নিয়ে কাদের খান (৬০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিকালে উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল এলাকায় ২ নম্বর ওয়ার্ড কানু চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত কাদের ওই এলাকার মো. ইসমাইল খানের ছেলে। বুধবার নিহতের ছোট ভাই ইয়াছিন খান বাদী হয়ে আনোয়ারা থানায় একটি অপমৃতু্য মামলা করেন।

স্থানীয়রা জানান, কাদের খানের দুই স্ত্রী রয়েছে। এ কারণে পারিবারিকভাবে হয়তো কোনো কলহের জের ধরে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেনসিডিলসহ

গ্রেপ্তার ৩৪

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর থেকে পুলিশ ১৯৮ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার দত্তনগর চৌরাস্তার এলাকায় একটি ফলের কার্টনের মধ্য থেকে ওই ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলো চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার লক্ষ্ণীপুর গ্রামের আব্দুর রহমান ওরফে রাব্বি খান (৩০), গোয়াল পাড়া গ্রামের জনি মোলস্না (২৩) এবং আশতলা পাড়ার আমিনুর রহমান (৪২)।

অপরদিকে একই রাতে ঝিনাইদহ পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৩১ জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, জেলার সদর থেকে ১০, শৈলকুপা থেকে ৬, হরিণাকুন্ডুতে ২, কালীগঞ্জে ৯ এবং মহেশপুর থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়।

বাসের ধাক্কায়

শিক্ষার্থী নিহত

আশুলিয়া প্রতিনিধি

ঢাকার অদূরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় বাসের ধাক্কায় জয় নামে ?দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় ব্যান্ডবক্স লন্ড্রি কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত জয় আশুলিয়ার জিরানী এলাকার আব্দুর রশিদের ছেলে। সে স্থানীয় ইকরা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরাসাইকেলে ওই শিক্ষার্থী টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিল। এ সময় সে সরকার মার্কেট এলাকার ব্যান্ডবক্স লন্ড্রি কারখানার সামনে পৌঁছলে পেছন থেকে একটি বাস তাকে ধাক্কা দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<73467 and publish = 1 order by id desc limit 3' at line 1