বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০১ নভেম্বর ২০১৯, ০০:০০

বিদু্যৎস্পৃষ্টে অটো

চালকের মৃতু্য

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে বিদু্যৎস্পৃষ্ট হয়ে মো. বাপ্পি হাওলাদার (১৮) নামে এক অটোচালকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার উত্তরবাঘরী এলাকায় এ ঘটনা ঘটে। বাপ্পি হাওলাদার স্থানীয় মো. মতিউর রহমান হাওলাদারে পুত্র।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে বাপ্পি তার অটোরিকশায় চার্জে লাগানো বিদু্যৎ সংযোগ খুলতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, মৃত্যের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায়, আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আম বাগান থেকে

লাশ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের একটি আম বাগান থেকে থেকে ছবেদা খাতুন (৭০) নামের এক বিধবার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে মুজিবনগর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ছবেদা খাতুন বাগোয়ান গ্রামের মৃত আব্দুল জলিলের স্ত্রী। মুজিবনগর থানার ওসি আবুল হাসেম জানান, বুধবার বিকালে ছবেদা খাতুন ঘাস খাওয়ানোর জন্য তার ১১টি ছাগল নিয়ে মাঠে যান। সন্ধ্যা পার হলেও বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে পুলিশের সহযোগিতায় রাত ১১টার দিকে আনন্দবাস গ্রামের একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে।

বিদু্যৎস্পৃষ্টে গ্যারেজ

কর্মচারীর মৃতু্য

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের চকরিয়া পৌরসভায় বাটাখালী ফুলতলা এলাকায় বিদু্যতায়িত হয়ে মো. আলমগীর (৪০) নামে এক গ্যারেজ কর্মচারীর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে পরিবার-পরিজন নিয়ে পৌরশহরের ফুলতলা এলাকায় বসবাস করে আসছিলেন। প্রত্যক্ষদর্শী দুদু আলম বলেন, সকালে ফুলতলা এলাকায় সুলতান সওদাগরের টায়ার রিসোলিংয়ের কারখানায় কাজ করছিলেন আলমগীর।

পুকুর থেকে

শিশুর লাশ উদ্ধার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. শরীফুল ইসলাম (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের তারাগনের হানিফ মিয়ার পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়।

নিহত শরীফুল ইসলাম তারাগন এলাকার মো. আনোয়ার হোসেনের পুত্র। সে গত মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

বরিশালে জেএমবি

সদস্য গ্রেপ্তার

বরিশাল অফিস

বরিশালে উগ্রপন্থি বইসহ মো. ইমাম হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)। বুধবার রাতে তাকে শহরের নথুলস্নাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতের্ যাব গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

র্

যাব-৮ কার্যালয় রুপাতলী সদর দপ্তর থেকে প্রেরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে ইমাম হোসেনকে মাদারীপুরগামী একটি বাস থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে বিভিন্ন প্রকার উগ্রপন্থি লিফলেট ও বই উদ্ধার করা হয়েছে। ইমাম হোসেন বরিশালের মুলাদী উপজেলার তেরোচর গ্রামের মৃত আবুল হোসেন আকনের ছেলে।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

সীতাকুন্ডে পানিতে ডুবে আবিদ হাসান (২) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। সে একই এলাকার বাবুল সত্তদাগর বাড়ির মহিউদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় পরিবারের অলক্ষ্যে শিশুটি বাড়ির পাশ্ববর্তী পুকুরে পড়ে যায়। এ সময় পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে শিশু আবিদের লাশ ভাসতে দেখেন। এ সময় তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<73683 and publish = 1 order by id desc limit 3' at line 1