শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৪ নভেম্বর ২০১৯, ০০:০০

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

যুবকের মৃতু্য

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কাপাসিয়ায় রোববার দুপুরে ডিশের লাইন মেরামত করতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে মাহফুজ (২২) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। সে উপজেলার তঁরগাও গ্রামে বসবাসরত ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মাদানীগড় গ্রামের মৃত মোর্শেদ মিয়ার পুত্র। জানা যায়, উপজেলার তরগাঁও খেয়াঘাট সংলগ্ন নির্মানাধিন বাড়ির ছাদে ডিশ ব্যবসায়ী অলকের তত্ত্বাবধানে মাহফুজ সহ কয়েক জন ডিশের লাইন মেরামতের কাজ করছিল। অসাবধানতা বসত মাহফুজের পা পিছলে ছাদের পার্শ্বের পলস্নী বিদু্যতের তারে জড়িয়ে গুরুতর আহত হয়। সহযোগীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

প্রাচীর চাপায়

মজুরের মৃতু্য

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

পার্বতীপুরে পুরনো ইটের প্রাচীরের নিচে চাপা পড়ে আব্দুল জলিল (৩০) নামে এক দিনমজুরের মৃতু্য হয়। শনিবার বিকেলে উপজেলায় পলাশবাড়ী ইউনিয়নের চকবোয়ালিয়া কয়ালপাড়া গ্রামের হোসেন আলীর বাড়িতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিবেশী আবু বক্করের সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিনের বিরোধ থাকায় হোসেন আলী একই গ্রামের আব্দুল জলিল নামের এক দিনমজুরকে দিয়ে পুরনো প্রাচীর না ভেঙ্গে প্রাচীরের গা ঘেঁষে নতুন প্রাচীর নির্মাণের জন্য ভিত খুড়ছিল। এ সময় পুরনো ইটের প্রাচীর ধসে পড়লে তিনি চাপা পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি অপমৃতু্য মামলা রয়েছে বলে ওসি মোখলেছুর রহমান জানান।

কোটালীপাড়ায়

ব্যবসায়ীর মৃতু্য

কোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিদু্যৎপৃষ্টে মুন্সী আমিনুল ইসলাম (২৩) নামে এক ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার হিরণ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্সি আমিনুল ইসলাম ওই গ্রামের মুন্সী আইয়ুব আলীর ছেলে। আমিনুল ঢাকায় লেপ তোষকের ব্যবসা করতেন। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে আমিনুল তার গ্রামের নির্মাণাধীন বিল্ডিংয়ে ইলেকট্রিক মোটরের সাহায্যে পানি দিচ্ছিলেন। হঠাৎ মোটরের বৈদু্যতিক তারে জড়িয়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নকল কীটনাশক

তৈরিকারক আটক

মধুপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের মধুপুরে নকল কীটনাশক তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। শনিবার রাতে নিজ বাড়িতে নকল কীটনাশক তৈরিকালে মো. বেলায়েত হোসেন নামে একজনকে আটক করেছেন পুলিশ। বেলায়েত উপজেলার দড়িহাতীল গ্রামের মো. আ. করিমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বেলায়েত দীর্ঘদিন যাবৎ বাড়িতে নকল সার ও কীটনাশক তৈরি করে বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান জানান, অনুমোদন ছাড়া নকল তো দুরের কথা আসল কীটনাশকও তৈরী নিষেধ। পুলিশ জানায়, কীটনাশক তৈরির সরঞ্জামসহ তাকে আটক করা হয়েছে। মামলা দিয়ে আদালতে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে।

পাবনায় অস্ত্রসহ

একজন আটক

পাবনা প্রতিনিধি

পাবনা শহরের ইজি ফ্যাশান লিমিটেডের সামনে থেকে অস্ত্র-গুলিসহ সাইফ খান (৮) নামের এক যুবককে আটক করেছের্ যাব সদস্যরা। শনিবার রাত সাড়ে আটটার দিকের্ যাব সদস্যরা তাকে আটক করে।

র্

যাব-১২ পাবনা ক্যাম্প রোববার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়,র্ যাবের একটি অভিযান টিম পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে ইজি ফ্যাশান লিমিটেডের সামনে থেকে এক যুবককে সন্দেহভাজন হিসেবে আটক করে। পরে তার দেহ তলস্নাশি চালিয়ে একটি রিভলবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত সাইফ খান সদর উপজেলার বাকসিপাড়ার বিপস্নব খানের ছেলে। রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

প্রতিবন্ধীকে ধর্ষণের

আসামি গ্রেপ্তার

খুলনা অফিস

খুলনায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় মো. রনি পাইককে (১৯) গ্রেপ্তার করেছের্ যাব। গত ৯ অক্টোবর রনির বিরুদ্ধে বাগেরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়। একই জেলার মোরেলগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাগেরহাটের সদর থানা এলাকায় প্রতিবেশীদের অনুপস্থিতির সুযোগে তাদের বাক ও শ্রবণ প্রতিবন্ধী মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। মেয়েটি বিষয়টি তার পিতা মাতাকে ভালোভাবে বোঝাতে ব্যর্থ হয়। গত ৮ অক্টোবর মেয়েটি শারীরিকভাবে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বাগেরহাটে একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটি ৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

মেয়েটির ইশারা ইঙ্গিতের সূত্র ধরে ও ছবি দেখে শনাক্ত করলে রনি পাইককে আসামি করে বাগেরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষিতার মা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74063 and publish = 1 order by id desc limit 3' at line 1