বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৫ নভেম্বর ২০১৯, ০০:০০

ইয়াবা ও চোরাই

মোবাইলসহ গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

চট্টগ্রামে ২৬টি চোরাই মোবাইল ও ২৫০টি ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জাহেদ ওরফে জাহিদ (২৩) লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের তেলিপুকুর পাড়ের আব্দুল আজিজের ছেলে।

রেয়াজ উদ্দিন বাজারের এসএম টাওয়ার থেকে রোববার জাহিদকে গ্রেপ্তার করা হয় বলে কোতোয়ালি থানার ওসি মো. মহসিন জানিয়েছেন। এ সময় একই এলাকার বাসিন্দা কলিন ওরফে খলিল নামের আরেক ব্যক্তি পালিয়ে যায়। ওসি মো. মহসিন সোমবার বলেন, চোরাই মোবাইল ও ইয়াবা বিক্রির খবর পেয়ে অভিযান চালিয়ে জাহিদকে গ্রেপ্তার করা হয়। তার কাছ একটি ল্যাপটপ, তিনটি ট্যাব, ২৬টি মোবাইল ফোন ও ২৫০ ইয়াবা পাওয়া যায়। জাহিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গত বছর একটি মামলা হয়েছে।

পাওয়ারট্রলি উল্টে

চালক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পাওয়ারট্রলি উল্টে চালক মনিরুল ইসলাম (৪৫) নিহত হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার দোকানঘর নামক স্থানে এ ঘটনা ঘটে। সে উপজেলার নৃশিংহপুর গ্রামের এরশাদ মন্ডলের ছেলে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, সকালে বাড়ি থেকে নিজের পাওয়ার টিলার নিয়ে পার্শ্ববর্তী মাঠে যাচ্ছিলেন মনিরুল ইসলাম। পথিমধ্যে দোকানঘর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ারট্রলিটি রাস্তার পাশে উল্টে পড়ে। এসময় ট্রলির নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যান মনিরুল।

রংপুরে ইয়াবাসহ

আটক ২

রংপুর প্রতিনিধি

রংপুরে ইয়াবা বিক্রির অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। সোমবার রংপুর মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং রেজানুর বেগম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

পুলিশ সূত্র জানায়, রোববার রাতে নগরীর তাজহাট কলেজপাড়া এলাকায় ইয়াবা বিক্রি করছিল মাদক ব্যবসায়ীরা। গোপান সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১১ পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করে পুলিশ। এরা হলো, নগরীর কোতোয়ালি থানার মুরগি ফার্ম এলাকার আব্দুস সাত্তার হোসেনের ছেলে তরিকুল ইসলাম তারেক (২৬) ও হাবিব নগর এলাকার লুৎফর রহমানের ছেলে আলম হোসেন ওরফে বিদুৎ (৩১)। তাদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মাদক আইনে মামলা করে জেলে পাঠানো হয়েছে।

মোটরসাইকেলের

ধাক্কায় নিহত ১

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ইসলাম নামের এক ব্যক্তি মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন। সোমবার ভোর ৬ টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ইসলাম ওই গ্রামের সামাদের ছেলে।

এলাকাবাসী জানান, ভুলতা-বিশনন্দী সড়কে ভোর ৬টার দিকে ইসলাম তার বাড়ির পাশের রাস্তা পার হচ্ছিল। ওই সময় আড়াইহাজার পৌড়সভার নোয়াপাড়া গ্রামের জজ মিয়ার ছেলে রাসেলের দ্রম্নতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। তারা আরো জানান, বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মীমাংসার চেষ্টা চলছে। আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান এ ব্যপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইটভাটার মাটি

চাপায় শিশুর মৃতু্য

জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

চুয়াডাঙ্গা'র জীবননগরে ইটভাটার মাটিচাপায় এক শিশুর মৃতু্য হয়েছে। সোমবার সকালে বাঁকা এ.এন.জে.এম ইটভায় এই দূর্ঘটনা ঘটে। নিহত জিহাদ (৬) বাঁকা গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

জানা যায়, এ.এন.জে.এম ব্রিক্সের ইটভাটার মাটির স্তূপকরা ছিল। সকালে ভাটা কর্তৃপক্ষ ভেঁকু মেশিনের সাহায্যে মাটি স্তূপের নিচ অংশে মাটি কেটে নেয়। ফলে ওই স্থানে মাটির স্তূপের নিচের অংশে গর্তের সৃষ্টি হয়। বাঁকা গ্রামের একই বয়সের তিন শিশু ওই গর্তের মধ্যে খেলা করার সময় মাটির স্তূপ ধসে পড়লে জিহাদ ও আরেফিন মাটির নিচে চাপা পড়ে। এলাকাবাসী দ্রম্নত ঘটনাস্থলে পৌঁছে চাপা পড়া শিশুদের উদ্ধারের চেষ্টা চালায়। এই ঘটনায় শিশু জিহাদ ঘটনাস্থলেই মৃতু্য হয়। মাটিচাপায় আহত আরেফিনকে (৬) উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরীক্ষায় ফেল করায়

ছাত্রীর আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

টেস্ট পরীক্ষায় ফেল করায় ঝিনাইদহের শৈলকুপায় উস্মিতা সরকার (১৬) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার সকালে উপজেলার পৌর এলাকার নগরপাড়া নিজ বাড়িতে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

নিহত উস্মিতা নগরপাড়ার উজ্জল সরকারের মেয়ে ও শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের এসএসসি মানবিক বিভাগের পরীক্ষার্থী। প্রতিবেশী মিটুন অধিকারী বলেন, শনিবার উস্মিতার এসএসসির টেস্ট পরীক্ষার ফল প্রকাশ হয়। গণিত বিষয়ে ফেল করার হতাশা থেকে সে আত্মহত্যা করে থাকতে পারে। সে আরও জানায়, উস্মিতার মা ভোর সাড়ে ৫টার দিকে উঠে দেখে তার দুই মেয়ে ঘুমিয়ে আছে। ৬টার দিকে রুম পরিষ্কার করতে গিয়ে উস্মিতার ঝুলন্ত লাশ দেখতে পান।

\হশৈলকুপা স্বাস্থ্য কমপেস্নক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রাকিব উদ্দিন রনি বলেন, সোমবার সকাল ৬টার দিকে উস্মিতাকে হাসপাতালে নিয়ে আসে। তবে, হাসপাতালে আনার আগেই সে মারা গিয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74223 and publish = 1 order by id desc limit 3' at line 1