শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৬ নভেম্বর ২০১৯, ০০:০০

পানিতে পড়ে

শিশুর মৃতু্য

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জে পানিতে পড়ে সিনহা নামে ১৪ মাসের এক শিশুকন্যার মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে। শিশুটি সদর উপজেলার পুটাইল ইউপি পশ্চিম হাসলী গ্রামের মো. চুন্নু মিয়ার মেয়ে।

নিহতের বাবা মো. চুন্নু মিয়া জানান, সকালে মেয়েকে তার মায়ের কাছে বাড়িতে রেখে কাফাটিয়া বাজারে দোকান করতে গিয়েছিলেন। এ সময় সিনহা সবার চোখ ফাঁকি দিয়ে বাড়ির বাথরুমের পাশে রাখা ধান ভেজানোর খোলা ভাটিভর্তি পানিতে পড়ে যায়। পরে সিনহার বড় বোন ফাতেমা তার বোনকে ওই ভাটির পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। শিশুটিকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভূঞাপুরে মাদক

ব্যবসায়ী আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের ভূঞাপুরে আবির মোলস্না নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে ভূঞাপুর বাসস্ট্যান্ড বটতলা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত আবির উপজেলার গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামাদ মোলস্নার ছেলে। ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভূঞাপুর বাসস্ট্যান্ড বটতলায় আবিরের মোটরসাইকেল থামিয়ে তার দেহ তলস্নাশি করতে চাইলে সে পুলিশকে চ্যালেঞ্জ করে। পরে পুলিশ স্বেচ্ছায় উপস্থিত লোকজনের সামনে তার দেহ তলস্নাশি করে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলের ভেতর থেকে ইয়াবা জব্দ করা হয়।

অভিমান করে

তরুণীর আত্মহত্যা

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় ছোট ভাই মো. ইনসানের সঙ্গে অভিমান করে বোন জেরিন আক্তার (১৬) আত্মহত্যা করেছে। সোমবার রাতে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া দক্ষিণ ঝুম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেরিন ওই এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে ও বারবাকিয়া হোসনে আরা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পেকুয়া থানার এসআই সুমন সরকার বলেন, তুচ্ছ বিষয় নিয়ে ছোট ভাই ইনসানের সঙ্গে ঝগড়া হয় জেরিন আক্তারের। এর জের ধরে সে নানার বাড়িতে চলে যায়। সেখানে অভিমানে বিষ পান করে।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

যুবকের মৃতু্য

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে বিদু্যৎস্পৃষ্টে এক যুবকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ধামইরহাট ইউনিয়নের নেউটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুস সালাম বাবু (৫০)।

স্থানীয়রা জানান, নিজ বাড়িতে ভাড়ায় চালিত ইজি বাইকের ব্যাটারিতে চার্জ দেওয়ার জন্য বিদু্যৎ সংযোগ দেন আব্দুস সালাম বাবু। এ সময় তিনি স্পৃষ্ট হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়ার পথেই তিনি মারা যান। আব্দুস সালাম বাবু নেউটা গ্রামের মৃত সজির উদ্দিনের ছেলে।

উত্ত্যক্ত করায়

দু'জনকে জরিমানা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

পাইকগাছায় স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে দুই যুবককে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এ জরিমানা করেন।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার গদাইপুর গ্রামের জিন্নাত আলীর ছেলে নাজমুল ইসলাম (১৯) ও মঠবাটী গ্রামের আবু হানিফ মোড়লের ছেলে ইয়াসিন মোড়ল (১৮) ভোলানাথ সুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসার পথে উত্ত্যক্ত করছিল। এ সময় পুলিশ অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না আটক যুবকদ্বয়ের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন।

টেকনাফে মাটিচাপায়

শ্রমিক নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে অবৈধভাবে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় ইসলাম মিয়া (৫৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ইসলাম হোয়াইক্যং পূর্ব মহেশখালীয়া পাড়ার বাসিন্দা।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহেদ হোসাইন বলেন, 'সকালে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপা পড়েন শ্রমিক ইসলাম মিয়া। এ সময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রম্নত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74376 and publish = 1 order by id desc limit 3' at line 1