শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৩ নভেম্বর ২০১৯, ০০:০০

লিফট ছিঁড়ে

শ্রমিকের মৃতু্য

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি রপ্তানিমুখী পোশাক কারখানায় লিফট ছিঁড়ে আব্দুল হক (২৮) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। সোমবার রাতে উপজেলার ডহরগাঁও এলাকার একটি কারখানায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ডহরগাঁও এলাকার ফকির ফ্যাশন নামের পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিল আব্দুল হক। প্রায় সময়ই তাকে দিয়ে লিফট যোগে মালামাল ওঠানামা করানো হতো। রাত ৮টার দিকে চার তলা থেকে লিফট যোগে কাপড় জাতীয় মালামাল নামানোর সময় লিফটটি ছিঁড়ে যায়। এসময় লিফটে থাকা শ্রমিক আব্দুল হক গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই আব্দুল হক মারা যান। নিহত আব্দুল হক সুনামগঞ্জ জেলার সদর উপজেলার বানিপুর এলাকার আব্দুল গফুরের ছেলে।

পুকুরে ডুবে

শিশুর মৃতু্য

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রাজারহাটে সোমবার পুকুরের পানিতে ডুবে এক শিশু পুত্রের মর্মান্তিক মৃতু্য হয়েছে। তার মৃতু্যতে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার চাকিরপশার ইউনিয়নের রতিরাম কমলও ঝাঁ গ্রামের রাঙ্গা মিয়ার পুত্র আরাফাত রহমান সানি(৫) ১১ নভেম্বর সোমবার সকালে সকলের অগোচরে পুকুর পাড়ে খেলতে গিয়ে পা ফসকে পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তার ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী ও তার বাবা ছুটে এসে সানিকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সানির মরদেহ এক নজর দেখতে ভিড় জমায়। ওই দিন সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়েছে।

নবজাতকের

লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোর শহরের একটি ডাস্টবিন থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার কেন্দ্রীয় গোরস্তানের পাশের উত্তর পটুয়াপাড়া এলাকার ডাস্টবিন থেকে শিশুটির লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতের অন্ধকারে একটি লাল রংয়ের ব্যাগে করে কে বা কারা নবজাতকের লাশটি ডাস্টবিনে ফেলে রেখে যায়। পরে মঙ্গলবার সকালে স্থানীয়রা ডাস্টবিনে ময়লা ফেলতে গিয়ে ডাস্টবিনের ভেতরে নবজাতকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তবে নবজাতকের লাশটি স্থানীয়দের কাছে দেওয়া হয়েছে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্তানের আঞ্জুমান মুফিদুলে দাফনের জন্য। পরে বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে পুলিশ জানায়।

পার্বতীপুরে গ্রেপ্তার

২ মাদক ব্যবসায়ী

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পার্বতীপুরে ১৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে সোমবার সন্ধ্যায় রেলওয়ে স্টেশন থেকে গ্রেপ্তার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থান পুলিশ রেলওয়ে স্টেশনে ১নং পস্নাটফর্ম থেকে ১৩০ পিস ইয়াবাসহ দুই জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে দিনাজপুরের বিরামপুর উপজেলার শাহিন পুকুর গ্রামের মৃত শামসুল হকের স্ত্রী মিনারা বেগম (৫০) ও ফুলবাড়ী উপজেলার খাজাপুর (পূর্বপাড়া) গ্রামের মেহেদুল ইসলামের পুত্র জিয়ারুল ইসলাম (২৩)। গেপ্তারকৃতদের বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আগ্নেয়াস্ত্রসহ

ডাকাত আটক

বরিশাল অফিস

বরিশালে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ সাইদুল ইসলাম হাওলাদার ওরফে শহিদুল (৪০) নামে এক দসু্যকে আটক করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব-৮)। শহিদুল বাগেরহাটের শরণখোলা থানার রতিয়া রাজাপুর এলাকার মৃত সৈজদ্দিন হাওলাদারের ছেলে।

র্

যাব জানায়, ইলিশ মৌসুমে জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য দসু্য শহিদুল পিরোজপুর জেলার সদর থানার বেকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতের্ যাবের আভিযানিক দল সোমবার মধ্যরাতে সেখানে অভিযান চালিয়ে শহিদুলকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি একনালা বন্দুক, দুটি দেশীয় একনলা বন্দুক, দুটি রামদা, ৯ রাউন্ড গুলিসহ অন্য ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের শহিদুল স্বীকার করে, তারা ডাকাতি করার উদ্দেশে শরণখোলা থেকে এসেছে। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ট্রেনের ধাক্কায় নিহত

অজ্ঞাত ব্যক্তি

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পার্বতীপুরে চলন্ত ট্রেনের ধাক্কায় আনুমানিক ৫৫ বছর বয়সের এক অজ্ঞাতনামা ব্যক্তির মর্মান্তিক মৃতু্য হয়েছে। সোমবার সকালে পার্বতীপুর- ফুলবাড়ী রেলপথের ইউসুফপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পার্বতীপুর রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) এস আই আব্দুস সাত্তার জানান, সোমবার দুপুরে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথে ইউসুফ এলাকায় ট্রেনের ধাক্কায় মৃত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরনে প্যান্ট, গায়ে গেঞ্জি ও মুখে কাঁচাপাকা দাড়ি ছিল। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি অস্বাভাবিক মৃতু্য মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75261 and publish = 1 order by id desc limit 3' at line 1